News Pabna
ঢাকাশনিবার , ৪ ডিসেম্বর ২০২১

পুলিশের শরণাপন্ন ‘কাঁচা বাদাম’ গানের সেই গায়ক

News Pabna
ডিসেম্বর ৪, ২০২১ ৯:২৪ পূর্বাহ্ণ
Link Copied!

‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম।’ গানটি সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে বেশ আলোড়ন সৃষ্টি করেছে। গানটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে অনেকেরই মুখে মুখে শোনা যাচ্ছে।

গানটি গেয়ে সমানতালে জনপ্রিয় হয়েছেন এর গায়ক বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তিনি ভারতের পশ্চিম বঙ্গের বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির গ্রামের বাসিন্দা।তবে তিনি একটি অভিযোগ নিয়ে হাজির হলেন দুবরাজপুর থানায়।

ভুবনের অভিযোগ, গান গেয়েছেন তিনি, কিন্তু পাচ্ছেন না তার প্রাপ্য টাকা। ইউটিউবাররা তার গান রেকর্ডিং করে সামাজিক যোগাযোগমাধ্যমে আয় করছেন লাখ লাখ টাকা।

ভুবন বাবুর দাবি, তার এই গান ইতিমধ্যে ভাইরাল হওয়ায় ইউটিউবের মাধ্যমে প্রচুর মানুষ টাকা আয় করলেও কিন্তু কিছুই পাচ্ছেন না। তিনি জানান, তার গান ভাইরাল হওয়ার কারণে প্রচুর মানুষ প্রতিদিন তার বাড়িতে ভিড় করছেন। সবাই গান ভিডিও রেকর্ডিং করছেন। আর সেগুলো সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়ে টাকাও আয় করছেন, কিন্তু তিনি কিছুই পাচ্ছেন না। এমনকি ইউটিউবেও তার গান কপিরাইট দেখাচ্ছে, কিন্তু তিনি নিজে কোনো গানই আপডেট করেননি। সে কারণে নিজের প্রাপ্য টাকা পেতেই পুলিশের দ্বারস্থ হয়েছেন।

তবে ভাইরাল হওয়ার কারণে তিনি বেশ আতঙ্কিতও বটে। তিনি জানান, থানায় আসার সময়ও হেলমেট পরে এসেছেন। কারণ তার সন্দেহ, কেউ কিডন্যাপও করতে পারে। আবার, থানায়ও তার সঙ্গে ছবি তুলতে ভিড় জমান প্রচুর মানুষ।