বুধবার, ২১ এপ্রিল ২০২১, ১১:৪২ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন ৯৫ জন, শনাক্ত হয়েছেন ৪ হাজার ২৮০ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

পুলিশ উদ্ধার করে বাড়িতে পাঠানোর পরই স্কুলছাত্রীর আত্মহত্যা

সিরাজগঞ্জে অপহরণের ১২ ঘণ্টা পর উদ্ধার হওয়া এক স্কুলছাত্রী নিজ বাড়িতে ফিরেই আত্মহত্যা করেছে। শুক্রবার বিকেলে জেলা শহরের মাহমুদপুর মহল্লা থেকে তার লাশ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।

ওই স্কুলছাত্রীর নাম মায়া খাতুন ওরফে জয়া (১৫)। সে জেলা সদরের এস.বি. রেলকলোনী উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ও মাহমুদপুর তিন নম্বর গলির শরিফুল ইসলাম শেখের মেয়ে।

শরিফুল ইসলাম শেখ শুক্রবার বিকেলে সাংবাদিকদের জানান, গত দু’বছর ধরে একই মহল্লার আব্দুল আজিজের বখাটে ছেলে জিম (১৬) প্রায়ই তার মেয়েকে উত্ত্যক্ত করতো। স্থানীয় অভিভাবকদের কাছে বারবার অভিযোগ করেও লাভ হয়নি। গত বুধবার বখাটেদের অত্যাচারে বাধ্য হয়ে স্কুলছাত্রীর সঙ্গে এক আত্মীয়ের ছেলের বাগদান সম্পন্ন হয়। কিন্তু বখাটে জিম পুলিশকে নাবালিকা বলে ফোন করে ডেকে এনে বাগদান প্রক্রিয়া বন্ধ করে দেয়। বৃহস্পতিবার বিকেলে বাসার সামনে থেকে জিমসহ মাহমুদপুর মহল্লার মৃত শাহিনের ছেলে জীবন, ফনির ছেলে অন্তর, হানিফের ছেলে রুমন ও চর রায়পুর মহল্লার ছাত্তারের ছেলে কাইয়ুম মেয়েটিকে জোরপূর্বক মোটরসাইকেলে তুলে নিয়ে যায়। পরে তাৎক্ষণিক থানায় অভিযোগ দেওয়া হয়। সন্ধ্যায় পুলিশ মনিরুল ইসলাম নামের একজনকে আটক করে থানায় নিয়ে আসে। পরে গভীর রাতে আনছার নামের মাহমুদপুর মহল্লার এক ব্যক্তি স্কুলছাত্রীকে থানায় পৌঁছে দেয়।

এদিকে, শুক্রবার দুপুর ১২টায় জয়াকে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। বাসায় যাবার পর রান্নাঘরে ঢুকে দরজা আটকে দেয় ওই স্কুলছাত্রী। সেখানে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যার বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠিয়েছে।

সদর থানার সেকেন্ড অফিসার (এসআই) সাইফুল ইসলাম জানান, আমি ও এসআই রেজাউল ইসলাম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। মেয়ের বাবা সন্ধ্যায় থানায় এসে লিখিত অভিযোগ জমা দেবার কথা। কিন্ত সন্ধ্যা ৭টা পর্যন্ত তিনি অভিযোগ দেননি। হয়তো তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!