রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৪৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

প্রকাশ্যে কব্জি কেটে কুপিয়ে যুবককে হত্যা

image_pdfimage_print

বগুড়ার সারিয়াকান্দিতে রাকিবুল হাসান চৈতা (২২) নামে এক যুবককে ডেকে এনে প্রকাশ্যে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়েছে। সোমবার (১৭ আগস্ট) সকালে উপজেলার নারচি ইউনিয়নের গণকপাড়া চান্দিনার বাজারে এ ঘটনা ঘটে। দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে ওই যুবকের মৃত্যু হয়।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, চৈতা দুষ্টু প্রকৃতির ছিলেন। সম্প্রতি ফুটবল খেলা নিয়ে হামলাকারীদের সঙ্গে তার বিরোধ হয়। এর জের ধরেই তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লাঠিসোটা দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, রাকিবুল হাসান চৈতা বগুড়ার সোনাতলা উপজেলার গণশারপাড়া গ্রামের মোস্তাফিজার রহমানের ছেলে। সম্প্রতি একটি ফুটবল খেলা ও চোরাই মোটরসাইকেল কেনাবেচা করতে নিষেধ করা নিয়ে চৈতার সঙ্গে পাশ্ববর্তী সারিয়াকান্দির শেখাহাটি গ্রামের সাকিন, মামুন, টপি, হাসান, শাকিব, খোকন মিয়া প্রমুখের সঙ্গে বিরোধ হয়। সোমবার বেলা ১০টার দিকে তারা ফোনে চৈতাকে বাড়ি থেকে গণকপাড়া চান্দিনার বাজারে ডেকে আনেন। সেখানে কথা বলার এক পর্যায়ে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে চৈতার উপর হামলা করা হয়। মাটিতে লুটিয়ে পড়লে বাজারের লোকজন তাকে উদ্ধারের চেষ্টা করেন। তখন হামলাকারীরা তাদের হুমকি দিয়ে মোটরসাইকেলে পালিয়ে যায়। এরপর স্বজনরা চৈতাকে উদ্ধার করে বগুড়া শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়।

চৈতার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার বিক্ষুব্ধ স্বজনরা হত্যায় জড়িত হাসান, টপি ও খোকনের বাড়িতে হানা দিয়ে ভাংচুর করে। দু’পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ মোতায়েন করা হয়।

নিহতের বড় ভাই ঝন্টু মিয়া জানান, সারিয়াকান্দির এনামুল হকের ছেলে খোকন মিয়া, শাকিব ও মামুন তার ভাইকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেছে।

সোনাতলা থানার ওসি আব্দুল্লাহ আল মাসউদ চৌধুরীর জানান, নিহত যুবকের বাড়ি তার থানায়। তাকে খুন করা হয়েছে সারিয়াকান্দির গণকপাড়া চান্দিনার বাজারে।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হামলাকারীদের গ্রেফতারে অভিযান চলছে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!