শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:০৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

প্রকাশ্যে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা: গ্রেফতার ১

image_pdfimage_print

দিনেদুপুরে শত শত লোকের উপস্থিতিতে স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যার ঘটনায় চন্দন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তবে প্রধান আসামি নয়নসহ অন্যরা এখনো পলাতক রয়েছে। বুধবার রাতে চন্দনকে গ্রেফতার করা হয় বলে জানান বরগুনার পুলিশ সুপার মো. মারুফ হোসেন।

বরগুনা সদর থানা সূত্র জানায়, ঘটনার দিন বুধবার রাতেই বরগুনা সদরের আমতলা এলাকা থেকে চন্দনকে গ্রেফতার করা হয়। তিনি এ হত্যা মামলার ৪ নম্বর আসামি। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। সঙ্গে ডিবি পুলিশও মাঠে নেমেছে।

এর আগে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বরগুনা সরকারি কলেজের সামনে শাহ নেয়াজ রিফাত শরীফকে (২৫) কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এই হামলার ভিডিওচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

ওই দিন সকাল ১০টার দিকে নয়ন বন্ডের নেতৃত্বে ৪-৫ জন সন্ত্রাসী রিফাতকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপায়। এ সময় বারবার সন্ত্রাসীদের হাত থেকে স্বামীকে বাঁচাতে চেষ্টা করেও ব্যর্থ হন স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি।

রিফাত বরগুনার বুড়িরচর ইউনিয়নের মাইঠা গ্রামের দুলাল ফরাজীর একমাত্র ছেলে। এ ঘটনায় বৃহস্পতিবার সকাল ৭টায় বরগুনা থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, দুজন রামদা হাতে রিফাতকে একের পর এক আঘাত করে চলছেন। এসময় রিফাতের স্ত্রী হামলাকারীদের হাত থেকে স্বামীকে বাঁচানোর চেষ্টা করেও পারছিলেন না। রিফাতকে বাঁচানোর জন্য তার স্ত্রী চিৎকার করলেও আশপাশের কেউ এগিয়ে আসেনি। হামলাকারী যুবকরা রিফাতকে রক্তাক্ত করে সবার সামনে দিয়েই চলে যায়।

পরে স্থানীয়রা রিফাতকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করে। এ সময় তার রক্তক্ষরণ বন্ধ না হওয়ায় চিকিৎসক বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে নেওয়ার পথে বিকাল ৪টার দিকে রিফাতের মৃত্যু হয়।

এলাকাবাসী বলছে, হত্যাকাণ্ডে সরাসরি জড়িতে নয়ন এলাকায় দাপটের সঙ্গে চলতেন। তিনি বন্ড নামে একটি গ্রুপ তৈরি করেছেন। তার বিরুদ্ধে মাদক ব্যবসাসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।

বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানান, নয়ন স্থানীয় কলেজছাত্রী মিন্নিকে ভালবাসতেন। দুই মাস আগে ওই ছাত্রীর সঙ্গে রিফাত শরীফের বিয়ে হয়। তারপরও নয়ন ওই ছাত্রীকে নিজের স্ত্রী দাবি করে আসছিলেন। এ বিরোধকে কেন্দ্র করে বুধবার রিফাত শরীফের উপর হামলা চালায় নয়নসহ একদল যুবক।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!