শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৯:৫৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘প্রধানমন্ত্রী মায়ের মমতা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন’

'প্রধানমন্ত্রী মায়ের মমতা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন'

image_pdfimage_print

ঈশ্বরদী প্রতিনিধি : ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বয়স্ক, বিধবা, পঙ্গু, স্বামী পরিত্যক্তাদের জন্য বিভিন্ন কল্যাণমুখী পদক্ষেপ বাস্তবায়ন করছে। প্রধানমন্ত্রী মায়ের মমতা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন।

আজ রবিবার ঈশ্বরদীর সাহাপুরে দারিদ্র্য বিমোচন ও সামাজিক উন্নয়ন সংস্থা সাহাপুর বঙ্গবন্ধু স্মৃতি বহুমুখী সমবায় সমিতি লি. এর নিজস্ব উদ্যোগে দুঃস্থ পরিবারকে ঈদ উপলক্ষে খাদ্যসামগ্রী ও আর্থিক সহযোগিতা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

বয়স্ক, বিধবা, পঙ্গু, স্বামী পরিত্যক্তাদের কথা আওয়ামী লীগ সরকার ছাড়া এর আগে কোনো সরকারই গুরুত্ব দিয়ে ভাবেননি উল্লেখ করে ভূমিমন্ত্রী বলেন, একমাত্র শেখ হাসিনা এসব মানুষের দুঃখ, দুর্দশা বুঝতে পেরেছেন এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দের মাধ্যমে গরীব, দুঃখী ও দুঃস্থদের সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন।

শামসুর রহমান শরীফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের সব শ্রেণি পেশার মানুষকে ভালোবাসেন মায়ের মমতা দিয়ে। তিনি আরো বলেন, মার কাছে সন্তান দুর্বল হোক, অন্ধ বা পঙ্গু বা সবল হোক, যাই হোক মা, মাই। সেই মায়ের মতো ভালোবাসা দিয়ে দেশের মানুষের সেবা করে যাচ্ছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে উন্নয়ন অব্যাহত আছে উল্লেখ করে তিনি বলেন, শেখ হাসিনার দৃঢ় নেতৃত্বে দারিদ্র্য বিমোচনে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে বাংলাদেশ।

এ সময় মন্ত্রী ৪০০ দুঃস্থ, প্রতিবন্ধী পরিবারের প্রত্যেকের মাঝে ৫ কেজি চাল, ২ কেজি আটা, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সেমাই, ৫০ টাকার মসল্লা ও নগদ ৩০০ টাকা বিতরণ করেন।

সাহাপুর বঙ্গবন্ধু স্মৃতি বহুমুখী সমবায় সমিতি লি. এর আজীবন সদস্য মো. সাদেক আলী বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যর মধ্যে স্থানীয় প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!