শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:০২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে ইভান

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছে ইভান

image_pdfimage_print

বার্তাকক্ষ : বনানীতে আবারও ধর্ষণের অভিযোগে পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ শুরু করেছে অভিযুক্ত বাহাউদ্দিন ইভানকে। আর প্রাথমিক জিজ্ঞাসাবাদেই পুলিশের কাছে কলেজছাত্রীকে ধর্ষণের কথা স্বীকার করেছে গ্রেফতারকৃত ইভান।

আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের ঘটনার রেশ এখনও কাটেনি। এরমধ্যে আবারও রাজধানীর বনানীতে জন্মদিনের অনুষ্ঠানের নামে বাড়িতে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ধর্ষকও একজন শিল্পপতির ছেলে।

এ ব্যাপারে বুধবার ধর্ষিতা ওই তরুণী বনানী থানায় মামলা করেছেন। এতে বাহাউদ্দিন ইভান (২৮) নামে যুবককে আসামি করা হয়েছে। তার বাবার নাম বোরহান উদ্দিন। বনানীতে এই ব্যবসায়ীর একটি বিপণিবিতান রয়েছে। ধর্ষককে ধরতে অভিযানে নেমেছে পুলিশ।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে ইভান বনানী ২ নম্বর সড়কে নিজের বাসায় ডেকে নিয়ে পূর্বপরিচিত ওই তরুণীকে ধর্ষণ করে বলে মামলায় অভিযোগ করা হয়। অভিযোগকারী তরুণী একজন অভিনেত্রী।

এজাহারে বলা হয়, ইভান তার ওই বান্ধবীকে জন্মদিনের দাওয়াত দিয়ে নিজ বাসায় নিয়ে আসে। সে (ইভান) তার মায়ের সঙ্গেও পরিচয় করিয়ে দেয়ার কথা বলেছিল। কিন্তু ওই তরুণী সন্ধ্যার পর বাসায় এসে দেখে কেউ নেই। এরপর তাকে আটকে গভীর রাত পর্যন্ত ধর্ষণ করে এবং রাত ৩টার দিকে বাসা থেকে বের করে দেয়। ইভান মোবাইল ফোনটিও রেখে দেয় বলে ওই তরুণী এজাহারে দাবি করে।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!