শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১০:০৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
সংবাদ শিরোনাম :

প্রেমের প্রস্তাব দিয়ে লিমন হত্যাকারীদের গ্রেপ্তার

যুবলীগকর্মী হত্যা মামলায় গ্রেপ্তার তিনজন

image_pdfimage_print
যুবলীগকর্মী হত্যা মামলায় গ্রেপ্তার তিনজন

যুবলীগকর্মী হত্যা মামলায় গ্রেপ্তার তিনজন

পাবনা জেলা প্রতিনিধি : পাবনায় ছুরিকাঘাতে যুবলীগকর্মী রাশেদুল ইসলাম লিমন (২৭) হত্যা ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। নারী কনস্টেবলের মাধ্যমে প্রেমের প্রস্তাব দিয়ে তাঁদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে থানা পুলিশ।

পুলিশ জানিয়েছে, তিনজনকে আদালতে হাজির করা হলে তাঁরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। তাঁরা হলেন- সজীব হোসেন (২৫), সাইফ (২৪) ও ছোটন (২২)।

এ ব্যাপারে পাবনার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ সেলিম জানান, ঘটনার পর থেকে পুলিশ ঘাতকদের ধরতে তৎপর ছিল। একজন নারী কনস্টেবল দিয়ে ছোটনের সঙ্গে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক তৈরি করা হয়। এরপর দেখা করার কথা বলে তাঁকে ডেকে গ্রেপ্তার করে অন্যদের খোঁজ পাওয়া যায়।

এরপর সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুস সালাম তাঁদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর আদালতে হাজির করা হলে তিনজনই খুনের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেন।

সহকারী পুলিশ সুপার বলেন, মহল্লায় চাঁদাবাজিকে কেন্দ্র করে স্থানীয় দুই পক্ষের মধ্যে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। দুই পক্ষের মধ্যে আগেও মারপিটের ঘটনা ঘটেছে। এরই জের ধরে সজীবের পরিকল্পনায় এই হত্যাকাণ্ড সংঘটিত হয়।

গত ১৭ এপ্রিল রাতে পাবনা শহরের প্রাণকেন্দ্র মহিলা কলেজ সড়কের খান বাহাদুর শপিং মলের সামনে লিমনকে ছুরিকাঘাত করে হত্যা করা হয়। লিমনের বাড়ি শহরের পৈলানপুর মহল্লায়। তিনি জেলা যুবলীগের কর্মী ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!