বৃহস্পতিবার, ০৩ ডিসেম্বর ২০২০, ০৪:০৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

প্লে-অফের দৌড়ে হায়দরাবাদ

image_pdfimage_print

টানা তিন ম্যাচ হারলো বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। এর ফলে প্লে-অফ এখনও নিশ্চিত হয়নি দলটির। অন্যদিকে শনিবার কোহলির দলের বিপক্ষে এই জয়ে সানরাইজার্স হায়দরাবাদ টিকে রইল প্লে-অফের দৌড়ে।

যদিও মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়া আর কোন দলেরই এখন পর্যন্ত প্লে-অফ নিশ্চিত হয়নি। এই দৌড়ে এগিয়ে আছে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু ও দিল্লি ক্যাপিটালস। এছাড়া হায়দরাবাদের সঙ্গে প্লে-অফের দৌড়ে টিকে আছে কিংস ইলেভেন পাঞ্জাব, রাজস্থান রয়্যালস ও কলকাতা নাইট রাইডার্সও।

শনিবার রাতে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বেঙ্গালুরুকে প্রথমে ব্যাটিংয়ে পাঠায় হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নার। ৭ উইকেটে ১২০ রানের মামুলি সংগ্রহ দাঁড় করায় কোহলিরা। জবাবে ১৪.১ ওভারে ৫ উইকেট হারিয়ে সহজেই জয় তুলে নেয় হায়দরাবাদ।

ব্যাট হাতে হায়দরাবাদের জয়ে অবদান রাখেন ঋদ্ধিমান সাহা, মানিশ পান্ডে ও জেসন হোল্ডার। সাহা ৩২ বলে ৩৯ ও মানিশ ১৯ বলে ২৬ রান করেন। ব্যাট হাতে ঝড় তোলেন হোল্ডার। মাত্র ১০ বল খেলে ১ চার ও ৩ ছক্কায় ২৬ রান করে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন তিনি।

বল হাতে বেঙ্গালুরুর যুজবেন্দ্র চাহাল ২টি উইকেট নেন।

তার আগে বেঙ্গালুরুর ১২০ রানের ইনিংসে সর্বোচ্চ ৩২ রান করেন জস ফিলিপে। এবি ডি ভিলিয়ার্স ২৪ ও ওয়াশিংটন সুন্দর ২১ রান করেন। হায়দরাবাদের হয়ে ২টি করে উইকেট নেন সন্দীপ শর্মা ও জ্যাসন হোল্ডার। ১টি করে উইকেট নিয়েছেন টি নটরাজন, শাহবাজ নাদিম ও রশিদ খান।

ম্যাচসেরা হয়েছেন বল হাতে নজর কাড়া সন্দীপ শর্মা।

এ দিনের প্রথম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের কাছে হারায় এখনও প্লে-অফ নিশ্চিত হয়নি দিল্লি ক্যাপিটালসেরও। ৮ দলের আসরে শুধু মাত্র চেন্নাই সুপার কিংসের বিদায় নিশ্চিত হয়েছে। প্রতিটি দলই ১৩টি করে ম্যাচ খেলে ফেলেছে। অর্থাৎ মুম্বাই ছাড়া বাকি ৬টি দলের প্লে-অফের ভাগ্য নির্ধারিত হবে তাদের শেষ ম্যাচে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!