বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০১:০৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘ফরহাদ মজহারের ঘটনাটি অপহরণ নয়’

'ফরহাদ মজহারের ঘটনাটি অপহরণ নয়'

image_pdfimage_print

বার্তাকক্ষ : পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, ‘এ পর্যন্ত পাওয়া তথ্যে মনে হয়- ফরহাদ মজহারের ঘটনাটি অপহরণ নয়। ‘ আজ সকাল ১১টার দিকে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এ (আইডিইবি) আয়োজিত ‘মাদকের ভয়াবহতা নিরসনে আমাদের করণীয়’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আইজিপি শহীদুল হক বলেন, এখন পর্যন্ত যে তথ্য উপাত্ত আমরা পেয়েছি, সে তথ্যের আলোকে মনে করছি ফরহাদ মজহার অপহরণ হননি।

এসময় তিনি আরো বলেন, তবে এ ঘটনায় চূড়ান্ত প্রতিবেদন দিতে আরো কিছু সময় লাগবে। আরো সাক্ষী প্রমাণ পেলে আগামী দুই-তিন দিন পর চূড়ান্তভাবে বলা যাবে। এখন পর্যন্ত আমাদের ধারণা, তিনি অপহরণ হননি।

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) একেএম শহীদুল হক বলেছেন, ‘এ পর্যন্ত পাওয়া তথ্যে মনে হয়- ফরহাদ মজহারের ঘটনাটি অপহরণ নয়। ‘ আজ সকাল ১১টার দিকে রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ-এ (আইডিইবি) আয়োজিত ‘মাদকের ভয়াবহতা নিরসনে আমাদের করণীয়’ শীর্ষক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আইজিপি শহীদুল হক বলেন, এখন পর্যন্ত যে তথ্য উপাত্ত আমরা পেয়েছি, সে তথ্যের আলোকে মনে করছি ফরহাদ মজহার অপহরণ হননি।   এসময় তিনি আরো বলেন, তবে এ ঘটনায় চূড়ান্ত প্রতিবেদন দিতে আরো কিছু সময় লাগবে। আরো সাক্ষী প্রমাণ পেলে আগামী দুই-তিন দিন পর চূড়ান্তভাবে বলা যাবে। এখন পর্যন্ত আমাদের ধারণা, তিনি অপহরণ হননি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!