শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৬:১৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ফরিদপুরে নববধূকে শ্বাসরোধ করে হত্যা

ফরিদপুরে নববধূকে শ্বাসরোধ করে হত্যা

image_pdfimage_print
ফরিদপুরে নববধূকে শ্বাসরোধ করে হত্যা

ফরিদপুরে নববধূকে শ্বাসরোধ করে হত্যা

ফরিদপুর প্রতিনিধি: পাবনার ফরিদপুরে এক নববধুকে মারপিট করার পর শ্বাসরোধ করে হত্যা করেছে পাষণ্ড স্বামী। বৃহস্পতিবার (২৩ জুন) রাতে ফরিদপুর উপজেলার পার-ফরিদপুর গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

ঘটনার পর থেকে স্বামী মামুন হোসেন পলাতক রয়েছে। নিহত নববধু হিমু খাতুন ফরিদপুর পৌর এলাকার থানাপাড়ার আব্দুল হান্নানের মেয়ে।

ফরিদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাবিবুর রহমান জানান, ৪ মাস আগে হিমু খাতুনের পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলার পার ভাঙ্গুড়া ইউনিয়নের হাটগ্রামের মামুন হোসেনের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্য কলহের এক পর্যায় বৃহস্পতিবার হিমুকে নিয়ে পার-ফরিদপুর গ্রামে নানার বাড়ি বেড়াতে যায় স্বামী মামুন। সেখানে স্ত্রী হিমুকে মারপিট ও শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঘরের আঁড়ার সঙ্গে ঝুলিয়ে রেখে পালিয়ে যায় মামুন।

শুক্রবার (২৪ জুন) পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় হিমুর বাবা আব্দুল হান্নান বাদি হয়ে জামাই মামুন ও তার বাবা, মা, বোনসহ ৬ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। ঘটনার পর থেকে মামুন ও তার স্বজনরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছে ফরিপুর থানা পুলিশ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!