রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০২:৩৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ফরিদপুরে নিখোঁজ ১০ জনের চারজন ঢাকায় গ্রেপ্তার

image_pdfimage_print

1461596243ফরিদপুর প্রতিনিধি: নিখোঁজ হওয়া ১০ জনের মধ্যে ৪ জনকে ঢাকায় গত শনিবার (২৮ মে) র‌্যাব-৩ রাজধানীর পল্টন এলাকা থেকে গ্রেপ্তার করে। ওদিন রাত ১২টার দিকে র‌্যাব এর খিলগাঁও, ঢাকা ক্যাম্পের জেসিও নায়েক সুবেদার আবু বক্কর ও তাঁর দল ৪ জনকে ফরিদপুর থানায় হস্তান্তর করে বলে থানার অফিসার ইনচার্জ হাবিবুর রহমান জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন রমজান হোসেন (৩৮) সুরুজ আলী (২২) দুলাল হোসেন (২৪) ও লিটন ইসলাম (২০)। পরিবারের সদস্যদের অভিযোগ গত ২২ মে চট্রগ্রামের রাঙ্গুনিয়া থেকে মৃত আহম্মদ আলীর ছেলে রমজান হোসেনকে, ঢাকার হাজারীবাগ থেকে সাইদুর রহমানের ছেলে সুরুজ হোসেন, ঢাকার কামরাঙ্গীর চর থেকে ছামাদ আলীর ছেলে দুলাল হোসেন এবং মুক্তার আলীর ছেলে লিটন হোসেনকে তুলে নিয়ে যায়।

এ ছাড়া আইনশৃংখলা বাহিনীর পরিচয় দিয়ে গত ১১ মে ভোর প্রায় ৪ টায় উপজেলার খাগরবাড়ীয়া গ্রামের সাবেক ইউ,পি সদস্য করিম সর্দারের তিন ছেলে এরশাদ সরদার, টিক্কা সরদার ও সাদ্দাম সরদার এবং এর কিছু সময় পরই থানাপাড়া গ্রামের জুলু প্রামানিকের ছেলে রনি প্রামানিককে তার বাসা থেকে তুলে নিয়ে যায়।

সাভার গ্রামের মোফাজ্জল মাস্টারের ছেলে দুলাল প্রামানিককে উল্লাপাড়া এবং শফিউর রহমানের ছেলে সাইদ হোসেনকে গাজিপুরের একটি বাসা তুলে নিয়ে যায় বলে পরিবারের দাবী। এ ব্যপারে ফরিদপুরে ২দিন বিক্ষোভ মিছিল, পথ সভা এবং পাবনা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করা হয়।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!