রবিবার, ১৩ জুন ২০২১, ১১:৩৭ অপরাহ্ন

ফরিদপুরে নিখোঁজ ৩ ভাইয়ের সন্ধানে গ্রামবাসীর পথসভা

ফরিদপুরে পথ সভা

ফরিদপুরে পথ সভা

ফরিদপুরে পথ সভা

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুরে  ৯ দিন ধরে একই পরিবারের ৩ সন্তানের কোন খোঁজ না পেয়ে আত্মীয়স্বজন ও গ্রামবাসী বিক্ষোভ মিছিল ও পথ সভা করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে মিছিলটি নারী পুরুষ সমন্বয়ে বনওয়ারীণগর বাজার প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন খাঁন পৌর মুক্তমঞ্চে এক প্রতিবাদ সভার আয়োজন করে।

সভায় সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যক্ষ গোলাম হোসেন গোলাপ, সাবেক ছাত্রলীগ সভাপতি আকরাম হোসেন, আওয়ামীলীগ নেতা আবুল কালাম আজাদ ও যুবলীগ নেতা হাফিজ সরকার বক্তব্য রাখেন। বক্তারা পুলিশ প্রশাসনের কাছে নিখোঁজ ব্যক্তিদের সন্ধ্যান চান। তারা বলেন নিখোঁজদের সন্ধ্যান না দিলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

পূর্বের সংবাদ

ফরিদপুরে ৩ ভাই নিখোঁজ!
::::::::::::::::::::::::::::::

ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর উপজেলার খাগরবাড়ীয়া গ্রামে একই পরিবারের ৩ ভাই গত চার দিন ধরে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ উঠেছে। নিখোঁজ ৩ ভাই হলেন টিক্কা সর্দার (৩০), ইরশাদ সর্দার (২৫) ও সাদ্দাম সর্দার (২০)।

নিখোঁজ ৩ জনের বাবা সাবেক ইউপি সদস্য করিম সর্দার ও তাঁর স্ত্রী ভানু খাতুন জানান, বুধবার (১১ মে) ভোর প্রায় সোয়া ৪টার সময় ৪ থেকে ৫ জন কালো পোশাক পরিহিত লোক এসে ওই ৩ জনকে নাম ধরে ঘুম থেকে ডেকে তোলে।

এ সময় বাড়ির চারপাশে প্যান্ট শার্ট ও লুঙ্গি পরিহিত আরো ২০ থেকে ২৫জন লোক বাড়ি ঘিরে রেখেছিলো বলে অভিযোগ করে তিনি বলেন, আমরা কিছু বুঝে উঠার আগেই কালো পোশাক পরিহিত লোকজন একটি বিশেষ বাহিনীর পরিচয় দিয়ে বলে আমরা ওদের নিয়ে গেলাম, পরে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।

পরে ওই ৩ জনকে নিয়ে কালো পোশাক পরিহিত লোকজন মাইক্রোবাসে এবং অবশিষ্ট লোকজন অন্য গাড়িতে উঠে চলে যায়। করিম সর্দার বলেন, বিষয়টি আমার আত্মীয় স্বজনদের জানাই। তাদের পরামর্শে আমি বিষয়টি থানায় জানালে থানা থেকে বলা হয়, আপনারা খোঁজ খবর করেন, আমরাও (থানা) খোঁজ খবর করি, তারপর না পাওয়া গেলে ব্যবস্থা নেওয়া হবে। কিন্তু ৪ দিন অতিবাহিত হলেও আমার ছেলেদের কোন খোঁজ খবর পাচ্ছি না।

এ খবর লেখা পর্যন্ত থানায় কোন জিডি হয়নি। এ ব্যাপরে ফরিদপুর থানার ওসি হাবিবুর রহমানকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, আমরা জোরালো খোঁজ-খবর নিচ্ছি, আর জিডি অবশ্যই নেওয়া হবে।

নিখোঁজদের সবারই স্ত্রী এবং ২টি করে সন্তান রয়েছে। ৩ দিন অতিবাহিত হওয়ার পরেও কোন রকম খোঁজ-খবর না পেয়ে তাদের পরিবার পরিজন আতংক ও উৎকন্ঠার মধ্যে দিন কাটাচ্ছে। এ ঘটনায় এলাকার সাধারণ লোকজনের মধ্যে আতংক বিরাজ করছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!