ফরিদপুরে নিরিহ ব্যক্তিকে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ

file (4)বিশেষ প্রতিনিধি : পাবনার ফরিদপুরে এক নিরহ ব্যক্তির সম্পত্তিতে জোরপূর্বক বোরো ধান কর্তন ও পুকুরে মাছ মেরে নেওয়ার মিথ্যা মামলা দিয়ে হয়রানির লিখিত অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, উপজেলার ফরিদপুর ইউনিয়নের চিথুলিয়া গ্রামের মৃত সৈয়দ আলীর ছেলে আফজাল হোসেন চিথুলিয়া মৌজায় নালিশী সম্পত্তির সিএস খতিয়ান নং ১/২৩৮, এসএ খতিয়ান নং ৫৩১, দাগ নং ৫৭৬, জমির পরিমান ৬.৯৬ শতাংশ কাতে ৩৭ শতক। উক্ত মৌজায় ৬৪০ নং দাগের উত্তর পাশে। ১-৫৭৬-৬.৫৯ শতাংশ কাতে ৫৪ শতক, উক্ত ৬৪০ শতাংশ উত্তর ঘোষিয়া ৩৭ শতাংশের সংলগ্নে উত্তর দিকে সর্বমোট ৯১ শতক সম্পত্তি শান্তিপূর্ণ ভাবে ভোগ দখল করে আসছিল।

অপরদিকে বিবাদী একই গ্রামের মৃত মোবারক হোসেনের ছেলে সাইদুল ইসলাম দুর্দান্ত দাঙ্গাবাজ, মামলাবাজ, ভূমিদস্যু ও ক্ষমতাশীল দলের ছত্র ছায়ায় থেকে এলাকায় ত্রাস সৃষ্টি করছে। বাদীর পৈত্রিক ও ক্রয় সূত্রের ৯১ শতক সম্পত্তি দখল করতে বাদীর পরিবারের জানমালের ক্ষয়ক্ষতিসহ মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এতে পরিবারটি অসহায় হয়ে পড়েছে।

বিবাদী গং এর ভয়ে মানবেতর জীবন যাপন করছে। ১২ বছরের অধিকাল যাবত ক্রয় সূত্রের সম্পত্তি ভোগ দখল করে আসছে।

পক্ষান্তরে বিবাদী গং এর কাগজপত্র সঠিক নয়। দখল না থাকার কারণে উক্ত সম্পত্তিতে বোরো ধান কর্তন ও পুকুরে মাছ মেরে নেওয়ার জন্য ১৪৪ ধারা পিটিশন কেস নং ১৩৮/১৬ ফরিদপুর থানায় মামলা দায়ের করেছে।