সোমবার, ২৪ ফেব্রুয়ারী ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন

‘ফেব্রুয়ারিতে ২৬ হাজার শিক্ষক নিয়োগ’

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন জানিয়েছেন, দেশের চরাঞ্চল ও হাওরাঞ্চল নিয়ে সরকার নতুন পদক্ষেপ নিয়েছে। এ পদক্ষেপের অংশ হিসেবে নতুন স্কুল করা হবে। এছাড়াও আগামী মাসে ২৬ হাজার শিক্ষক নিয়োগ করা হবে, যাদেরকে চরাঞ্চলে পোস্টিং দেয়া হবে।
বৃহস্পতিবার কুড়িগ্রাম প্রাইমারি টিচার্স ট্রেনিং ইন্সটিউিট (পিটিআই) চত্ত্বরে ২০২০-২০২১ শিক্ষা বর্ষের প্রথম ও দ্বিতীয় শিফটের ডিপিএড কোর্সের উদ্বোধনী ও নবীন-বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় প্রতিমন্ত্রী মুজিববর্ষে দেশের সব প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালু করার বিষয়ে কেবিনেটে একটি নীতিমালা পাস করা হয়েছে বলেও জানান।

কুড়িগ্রাম পিটিআইয়ের সুপারিনটেনডেন্ট উত্তম কুমার ধরের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- পনির উদ্দিন আহমেদ এমপি, প্রাথমিক শিক্ষা অধিদফতর গ্রেড-১ ’র পরিচালক মো. ফসিউল্লাহ, প্রাথমিক শিক্ষা অধিদফতরের যুগ্ম-সচিব জোবায়েদুর রহমান, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান আমান উদ্দিন আহমেদ মঞ্জু, প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগীয় উপ-পরিচালক খোন্দকার ইকবাল হোসেন ও কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!