সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০৪:৩৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ফৈলজানায় খ্রিস্টান সম্প্রদায়ের একজনকে কুপিয়ে যখম

রনজিত রোজারিও

image_pdfimage_print
রনজিত রোজারিও

রনজিত রোজারিও

চাটমোহর প্রতিনিধি : চাটমোহর উপজেলার ফৈলজানা গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে রনজিত রোজারিও (৩০) নামের এক ব্যক্তিকে কুপিয়ে আহত করেছে দূর্বৃত্তরা।

রোববার (২৯ মে) রাত দশটার দিকে এ ঘটনা ঘটে। আহত রনজিত রোজারিও ফৈলজানা গ্রামের মৃত জজ রোজারিও’র ছেলে। পেশায় তিনি একজন সিএনজি অটোরিকশা চালক। গুরুতর আহত অবস্থায় তাকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় বাসিন্দারা জানান, রনজিত রোজারিও’র প্রতিবেশি প্রবাসী নান্টু কস্তার স্ত্রী ২ সন্তানের জননীর সাথে নেংড়ী কৃষ্ণরামপুর গ্রামের মৃত আবেদ আলীর ছেলে মোঃ বাদশা মিয়ার অবৈধ সম্পর্ক ছিল। প্রায় দুই মাস আগে আপত্তিকর অবস্থায় তাদের হাতেনাতে ধরে ফেলে রনজিতসহ স্থানীয় কয়েকজন।

এ নিয়ে শালিসের মাধ্যমে ঘটনার মীমাংসাও হয়। ওই ঘটনার জের ধরে ক্ষুব্ধ বাদশা তার লোকজন নিয়ে রোববার রাতে রনজিতের বাড়িতে গিয়ে হামলা চালায়। প্রথমে রনজিতকে লক্ষ্য করে একটি গুলি করলে তা লক্ষভ্রষ্ট হয়। এরপর রনজিতকে ধারালো চাপাতি দিয়ে এলোপাথাড়ী কোপালে বাম হাতের কনুই, গলায় ও মাথায় রক্তাক্ত জখম হয় রনজিত।

চিৎকার চেঁচামেচি শুনে প্রতিবেশিরা এগিয়ে গেলে বাদশা ও তার লোকজন পালিয়ে যায়। পরে গুরুতর আহত অবস্থায় রনজিত রোজারিওকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে স্বজনরা।

এ ব্যাপারে ফৈলজানা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ শাহজাহান আলী ঘটনার সত্যতা স্বীকার করে নিউজ পাবনাকে জানান, মেয়েলী ঘটনার জের ধরে রনজিতকে মারপিট করা হয়েছে। তবে গুলিবর্ষণের বিষয়টি তিনি জানেন না বলে জানিয়েছেন।

এ বিষয়ে চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে নিউজ পাবনাকে জানান, রনজিতকে পূর্ব শত্রুতার জের ধরে কুপিয়ে আহত করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আমরা ঘটনার কারণসহ অন্যান্য বিষয় তদন্ত করে দেখছি। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!