ফৈলজানায় পুলিশ পরিচয়ে ডাকাতি!

ফৈলজানায় পুলিশ পরিচয়ে ডাকাতি!

ফৈলজানায় পুলিশ পরিচয়ে ডাকাতি!

চাটমোহর প্রতিনিধি : চাটমোহরে পুলিশ পরিচয় দিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে সন্ত্রাসীরা। রোববার রাত পৌনে ১টার দিকে উপজেলার ফৈলজানা ইউনিয়নের কচুগাড়ী দক্ষিণপাড়া গ্রামের মৃত জাহাম উদ্দীনের বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় এলাকাবাসী প্রতিরোধ করলে সন্ত্রাসীরা এক রাউন্ড ফাঁকা গুলি করে পালিয়ে যায়।

মৃত জাহামউদ্দিনের স্ত্রী আলহাজ্ব সুফিয়া খাতুন দাবি করে বলেন, প্রথমে ঘরের দরজার সামনে কয়েকজন এসে পুলিশ পরিচয় দিয়ে দরজা খুলতে বলে। পরে দরজা খুলে দিলে কয়েকজন বাড়ির সবাইকে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। এ সময় একই গ্রামের রমজান আলীর ছেলে সোবাহান ও আরজানের নেতৃত্বে ৮ থেকে ১০ জনের একদল সন্ত্রাসী ঘরের আলমারি ভেঙ্গে আমার ছেলে জালাল উদ্দিনের স্ত্রীর চাকরীর জন্য রাখা নগদ ৩ লাখ টাকা ও ৫টি বিদেশী সোনার চেইন লুট করে নিয়ে যায়। এ সময় ঘরের আসবাবপত্র ভাংচুর করা হয়।

তিনি আরো বলেন, সোবাহান ও আরজান বিভিন্ন সময় চাঁদা দাবি করতো। গতমাসে আমার ছেলে মালয়েশিয়া থেকে দেশে আসলে সন্ত্রাসীরা তার কাছে চাঁদা দাবি করে। পরে চাঁদা দিতে অস্বীকার করলে তাকে মারপিট করে আহত করে তারা। পরে এ ঘটনায় থানায় মামলা করলে তারা বিভিন্নভাবে আমাকে ও আমার ছেলেকে প্রাণনাশের হুমকি দিতে থাকে।

এই ঘটনার সূত্র ধরেই তারা আমাদের বাড়িতে ওই রাতে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ সময় গ্রামবাসী প্রতিরোধ করলে তারা এক রাউন্ড গুলি করে পালিয়ে যায়।

এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, ঘটনা জেনেছি। ডাকাতির কোন ঘটনা ঘটেনি। পূর্বশত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।