রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ০৩:৪৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

ফৈলজানা ইউনিয়নে এগিয়ে যাচ্ছে চরমোনাই পীরের হাতপাখা!

image_pdfimage_print

13076787_1696451093951653_942784580695878441_nবিশেষ প্রতিনিধি : পাবনার চাটমোহর উপজেলার ফৈলজানা ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৩শে এপ্রিল শনিবার।

প্রার্থীরা এখন ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনা করছেন। ফৈলজানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৪ জন প্রার্থী চেয়ারম্যান পদে লড়ছেন। এরা হলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আবু হানিফ উদ্দিন (নৌকা), বিএনপির মনোনীত প্রার্থী মোঃ শাহজাহান আলী (ধানের শীষ), বিএপির বিদ্রোহী প্রার্থী মহর ফজর আলী মোল্লা ( ঘোড়া) এবং ইসলামী আন্দোলন বাংলাদেশ চরমোনাই পীর সাহের মনোনীত প্রার্থী সুলতান মাহমুদ (হাত পাখা)।

৪জন প্রার্থীর মধ্যে নৌকা প্রতীকের হানিফ উদ্দিন রয়েছেন সবার চেয়ে এগিয়ে। বাকী ৩ প্রার্থী নৌকার সাথে প্রতিদ্বন্দ্বি করে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছে।

এরই মাঝে জনগণের মনে স্থান করে নিয়েছে চরমোনাই পীর সাহেবের হাত পাখা। হাতপাখা প্রতীকের প্রার্থী সুলতান মাহমুদের প্রথমে তার প্রচার প্রচারনা চোখে না পড়লেও বর্তমানে লক্ষ্য করা যাচ্ছে অন্য প্রার্থীদের চেয়ে গনসংযোগ ও প্রচার প্রচারনা এগিয়েছে।

নির্বাচন প্রসঙ্গে ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত প্রার্থী সুলতান মাহমুদ জানান, আমি এর আগে আওয়ামীলীগের কর্মী ছিলাম। তবে ২ বছর ধরে চরমোনাই পীর সাহেবের দলে যোগ দিয়েছি। চরমোনাই পীর সাহেবের ভক্ত মুরিদসহ সকল দলের নেতাকর্মীরাসহ সব ধরনের সাধারন মানুষ তার মূল্যবান ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবেন বলে আশা করি। আমি চেয়ারম্যান যদি না হতে পারি তবে ২য় স্থানে থাকবো। আর চেয়ারম্যান হলে এলাকার উন্নয়ন মূলক কাজ করবো ইন্নাশাহল্লাহ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!