ঢাকাশুক্রবার , ২১ জানুয়ারি ২০২২

বগুড়ায় ট্রাকের ধাক্কায় পাবনার ব্যাংক কর্মকর্তা নিহত

News Pabna
জানুয়ারি ২১, ২০২২ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

বার্তাকক্ষ : বগুড়ার আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় মিরাজুল ইসলাম (৪৫) নামে মোটরসাইকেল আরোহী একটি বেসরকারি ব্যাংকের এরিয়া ম্যানেজার নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২০ জানুয়ারি) দুপুরে উপজেলার সান্তাহার ইউনিয়নের ছাতনী-ঢেকরা মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন এ তথ্য দিয়েছেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নিহত মিরাজুল ইসলাম পাবনার বেড়া উপজেলার খাকছারা গ্রামের মতিবর রহমানের ছেলে। তিনি নওগাঁর রাণীনগর জোনের এরিয়া ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার দুপুরে তিনি এক সহকর্মীর সঙ্গে মোটরসাইকেলে নওগাঁয় ব্যাংকের মিটিংয়ে যাচ্ছিলেন।

তারা আদমদীঘি উপজেলার ছাতনী ঢেকড়া মোড়ে পৌঁছলে সামনে থেকে আসা পাথরবোঝাই ট্রাক তাদের মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তারা দুজন মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়েন।

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ব্যাংক কর্মকর্তা মিরাজুলের একটি হাত শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। এ সময় তার সহকর্মী সামান্য আহত হন। স্থানীয়রা মিরাজুলকে উদ্ধার করে নওগাঁ জেনারেল হাসপাতালের দিকে নেওয়ার চেষ্টা করলে পথিমধ্যে তার মৃত্যু হয়।

আদমদীঘি থানার এসআই কাওসার জানান, চালক ও হেলপার ট্রাক ফেলে পালিয়ে গেছেন। ট্রাক ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। ট্রাকচালককে শনাক্ত করার চেষ্টা চলছে।