শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৫:৩৫ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বগুড়ায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

ছবি: প্রতীকি

image_pdfimage_print
ছবি: প্রতীকি

ছবি: প্রতীকি

বগুড়ার শেরপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ঘোগাব্রিজ এলাকায় যাত্রীবাহী বাস ও সিমেন্টবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এতে কমপক্ষে ১৫ জন আহত হয়েছেন।

নিহতরা হলেন- গাইবান্ধার গোবিন্দগঞ্জের মো. মিলন (২৫), বগুড়ার শিবগঞ্জের রেজাউল করিম (৩৫), লালমনিরহাটের আতাউর (২০) ও কনক (২৫)।

এ ঘটনায় আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) পাঠানো হয়েছে। আহতদের মধ্যে ২-৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।

শুক্রবার (০৬ মে) দিনগত রাত ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স’র স্টেশন ম্যানেজার সোহেল রানা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটগামী দেওয়ান পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-১১০১) একটি যাত্রীবাহী বাস উক্ত স্থানে পৌঁছালে বিপরীতমুখী ঢাকাগামী সিমেন্টবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-উ-১৪-১৪৯৭) মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে যাত্রীবাহী বাসটি ছিটকে মহাসড়কের উত্তরপাশে খাদে পড়ে উল্টে যায়। এসময় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই ৪ জন যাত্রী নিহত হন। দুর্ঘটনায় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে পশ্চিমাঞ্চল হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম, র‌্যাব ও শেরপুর থানার পুলিশের কর্মকর্তা ঘটনাস্থলে যান।

পশ্চিমাঞ্চল হাইওয়ে পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মহিদুল ইসলাম জানান, এ সংবাদ লেখা পর্যন্ত দুর্ঘটনাকবলিত বাসটি খাদ থেকে ওঠানোর চেষ্টা চলছিল। ট্রাকটিও ঘটনাস্থলে রয়েছে বলে তিনি জানান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!