মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০১:০৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বগুড়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ১০

বগুড়ায় দূর্ঘটনা কবলিত বাস

image_pdfimage_print
বগুড়ায় দূর্ঘটনা কবলিত বাস

বগুড়ায় দূর্ঘটনা কবলিত বাস

নিউজ ডেস্ক : ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার ধনকুন্ডি এলাকায় যাত্রীবাহী বাস ও পাথরবোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়িয়েছে। এছাড়া আরো ২৫ জন আহত হয়েছেন। শুক্রবার (৩ জুন) সকাল সাড়ে ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ৬ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ঢাকা থেকে দিনাজপুরগামী রেখা পরিবহনের চালক দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা শামিম হোসেন বেলাল (৪২), একই বাসের যাত্রী জয়পুরহাট জেলার পাচবিবি উপজেলার আজিজার রহমানের ছেলে সারোয়ার হোসেন (৩৫), দিনাজপুর শহরের বালুডাঙ্গা এলাকার নাজমুল হক সরকার (৩৫)।

এছাড়া, দিনাজপুর সদরের খোদ্দ মাধমপুর গ্রামের পারভেজ আলম (৪০), রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার গোপালপুর গ্রামের বেনজির রহমান (৩৬) এবং দুর্ঘটনা কবলিত পাথর বোঝাই ট্রাকের চালক টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার জোরবাড়িয়া গ্রামের ভোলা মিয়া (৪২)।

শেরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এরফান ঘটনাস্থলেই ৮ জন নিহত হয়েছে বলে জানিয়েছেন। অন্যদিকে, হাসপাতালে নেয়ার পর আরো ২ জন মারা গেছেন বলে নিশ্চিত করেছেন বগুড়া মেডিকেল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহ আলম।

আহতদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে আরো কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। তবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফিন্সের স্টেশন অফিসার দেওয়ান সোহেল রানা জানান, ঢাকাগামী একটি পাথরবোঝাই ট্রাক ও গাইবান্ধাগামী রেখা এন্টার প্রাইজের একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই বাসের ৮ জন যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ২৫ জন।

আহতদের মধ্যে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আরো ২ জন মারা যান। নিহতদের সকলেই পুরুষ এবং তাদের মধ্যে বাস ও ট্রাকের দু’জন চালক রয়েছেন।

বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে আহত যাত্রী আমিনুল জানান, রাত ১২টায় ঢাকার গাবতলী থেকে রেখা এন্টার প্রাইজের গাড়িটি রওনা হয়েছিলেন। পথে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে বেশ কয়েকবার দুর্ঘটনার হাত থেকে রক্ষা পাই। বাসটিতে যাত্রীদের বেশির ভাগই গাইবান্ধা জেলার।


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!