মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৯:২০ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বন্দুকযুদ্ধে মাদারীপুরে কলেজ শিক্ষক হত্যা চেষ্টার আসামি নিহত

বন্দুকযুদ্ধে মাদারীপুরে কলেজশিক্ষক হত্যা

image_pdfimage_print
বন্দুকযুদ্ধে মাদারীপুরে কলেজশিক্ষক হত্যা

বন্দুকযুদ্ধে মাদারীপুরে কলেজশিক্ষক হত্যা

নিউজ ডেস্ক : মাদারীপুরে বন্দুকযুদ্ধে কলেজ শিক্ষক রিপন চক্রবর্তীকে কুপিয়ে পালানোর সময় আটক গোলাম ফায়জুল্লাহ ফাহিম নিহত হয়েছেন।

শনিবার (১৮ জুন) ভোরে মাদারীপুর সদর উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মিয়ারচর গ্রামে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে জানিয়েছেন এসপির মো. সারোয়ার হোসেন।

তিনি আরো জানান, ফাহিম প্রায়ই বাহাদুরপুরে সাংগঠনিক মিটিং করতে আসতেন। ভোরে তাকে নিয়ে কলেজ শিক্ষক হত্যা চেষ্টার বাকি আসামিদের ধরতে মিয়ারচরে অভিযানে যায় পুলিশ। টের পেয়ে ফাহিমের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এসময় পুলিশও পাল্টা গুলি ছুড়লে উভয়পক্ষের মধ্যে বন্দুকযুদ্ধ শুরু হয়। একপর্যায়ে ফাহিমের সহযোগীরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে ফাহিমের মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়।

এসপি আরো জানান, এসময় পুলিশ ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিহত ফাহিম ঢাকার উত্তরার একটি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। তিনি নিষিদ্ধ সংগঠন হিযবুত তাহরীরে যুক্ত ছিলেন বলে পুলিশের দাবি।

বুধবার (১৫ জুন) মাদারীপুরের সরকারি নাজিম উদ্দিন সরকারি কলেজের গণিতের শিক্ষক রিপনের বাসায় গিয়ে তাকে কুপিয়ে জখম করেন তিন দুর্বৃত্ত। হামলার পর পালানোর সময় স্থানীয়দের হাতে আটক হন ফাহিম। পরে তাকে পুলিশে দেওয়া হয়। হামলার ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। শুক্রবার ফাহিমকে জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ডে নেওয়া হয়।

চাঁপাইনবাবগঞ্জের ছেলে ফাহিম ঢাকার উত্তরার একটি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছিলেন। তিনি নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিযবুত তাহরীরের সঙ্গে জড়িত ছিলেন বলে পুলিশ জানিয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!