সোমবার, ২৫ জানুয়ারী ২০২১, ০২:১২ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বর্ণাঢ্য আয়োজনে পাবনায় যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

image_pdfimage_print

শহর প্রতিনিধি, পাবনা : বাংলাদেশ যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে পাবনা জেলা যুবলীগের উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালীসহ নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ঘোড়ার গাড়ীর সঙ্গে ব্যান্ড বাজিয়ে নেচে গেয়ে যুবকরা শহরকে মুখরিত করে তোলে।

দুপুর ১২ টা থেকে বেলা ১টা পর্যন্ত গোটা শহরের সকল রাস্তা মিছিলের নগরীতে পরিনত হয়। যুবলীগের এই সমাবেশ স্মরণকালের বৃহৎ সমাবেশ বলে নেতৃবৃন্দ দাবী করেন।

পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি’র নেতৃত্বে র‌্যালীটি শহরের প্রধান সড়ক ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়।

সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য রাখেন, পাবনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, পাবনা জেলা পরিষদের সাবেক প্রশাসক এম সাইদুল হক চুন্নু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বাবু চন্দন চক্রবর্তি, পাবনা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগর মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান হাবিব,

যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইসহাক শামীম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল মতীন খান, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহেল হাসান শাহীন, আজিজুর রহমান টিঙ্কু, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শিবলী সাদিক, শেখ সাকিরুল ইসলাম রনি, ফাহিমুল কবির খান শান্ত, হাজী শরীফ, মোস্তাফিজুর রহমান সুইট, শেখ লালু, আব্দুল্লাহ মামুন বাবু, এইচ এম হিমেল প্রমুখ।

এর আগে সোমবার (১১ নভেম্বর) সকালে পাবনা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও যুবলীগের প্রতিষ্ঠাতা শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পন করা হয়।

পরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিনের কার্যক্রম শুরু করেন জেলা যুবলীগের নেতৃবৃন্দ।

সকাল ১১ থেকে পাবনা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতার্কমীরা মিছিল নিয়ে আওয়ামী লীগের কার্যালয়ের সামনে সমবেত হয়।

বেলা সাড়ে ১২টার দিকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে থেকে দলের নেতাকর্মীদের নিয়ে বের হয় বর্ণাঢ্য শোভাযাত্রা।

দলীয় পতাকা, ব্যানার, ফেস্টুন, ঘোড়ার গাড়ি, বাজনার দল নিয়ে বর্ণীল শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে দলীয় কার্যালয়ে এসে সমাপ্ত হয়।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে ৪৭ পাউন্ড ওজনের কেককাটা ও সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

পরে যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহত শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠসহ বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এই বৃহৎ সমাবেশে পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, সকল অপপ্রচারকে উড়িয়ে দিয়ে দেশ গঠনে নতুন উদ্যোমে কাজ করবে যুবলীগের প্রতিটি নেতাকর্মি।

সনি বিশ্বাস আরও বলেন, যুবলীগের প্রতিটি কর্মিকে মানুষের কল্যাণে কাজে লাগানো হবে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!