মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৪:১৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বর্ষার পানিতে চাটমোহরের নিম্নাঞ্চল প্লাবিত

image_pdfimage_print

মোঃ নূরুল ইসলাম, চাটমোহর, পাবনা : উজান থেকে বড়াল নদ দিয়ে ধেয়ে আসা বর্ষার পানিতে পাবনার চাটমোহর পৌর এবং মথুরাপুর ইউনিয়নের নিম্নাঞ্চল প্লাবিত হয়েছে।

বর্ষার পানি বড়াল নদের নতুন বাজার হাইস্কুল সংলগ্ন ক্যানেল দিয়ে প্রবেশ করে ইতিমধ্যে পৌরসভার নিশিপাড়া, পূর্ব সাড়োরা গ্রামের ফসলের মাঠ এবং বেশকিছু বসত বাড়িতে ঢুকে পড়েছে।

খবর পেয়ে আজ ১৯ জুলাই বেলা সাড়ে ১১টার দিকে চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টার প্লাবিত এলাকা পরিদর্শন করেন।

এ সময় তিনি স্থানীয় মানুষের সাথে কথা বলে পানি চলাচলের পথ সুগম এবং স্থায়ী জলাবদ্ধতা সমস্যা নিরসনে পূর্ব সাড়োরা গ্রামের জনৈক তোরাপ আলী বিশ্বাসের বাড়ির উত্তর পাশে বন্ধ হয়ে যাওয়া রিং কালভার্ট টি পুনরায় চালু করতে উপস্থিত উপজেলা প্রকৌশল কার্যালয়ের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা পরিষদ সদস্য মো. হেলাল উদ্দিন, চাটমোহর ব্যবসায়ী সমিতি’র সভাপতি ও সাপ্তাহিক সময় অসময় পত্রিকা সম্পাদক কে. এম. বেলাল হোসেন স্বপন, বিশিষ্ট ব্যবসায়ী মো. আব্দুল জব্বার এ সময় উপস্থিত ছিলেন।

হঠাৎ ঢুকে পড়া বর্ষার পানিতে সাড়োরা পূর্বপাড়া ফসলের মাঠ, পৌরসভা কার্যালয় সংলগ্ন ফসলের মাঠ সহ আশপাশের মাঠে রোপা আমনের চারা, বোনা আমন ধান ও পাটের জমি প্লাবিত হয়েছে। এছাড়াও নিম্নাঞ্চলে প্রায় ৪০টি বাড়িতে বর্ষার পানি প্রবেশ করেছে।

স্থানীয়রা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হামিদ মাস্টারের উপস্থিতি এবং পানি প্রবাহে উদ্ভূত সমস্যা নিরসনে তাৎক্ষণিক উদ্যোগ গ্রহণে স্বস্তির নি:শ্বাস ফেলেছেন। উপজেলা চেয়ারম্যান গৃহিত পদক্ষেপ গ্রামবাসীর কাছে ব্যাপক প্রশংসিত হয়েছে।


পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

পাবনার ২৫০ বছরের পুরনো জামে মসজিদ

Posted by News Pabna on Saturday, October 10, 2020

লালন শাহ সেতু

লালন শাহ সেতু

লালন শাহ সেতু

Posted by News Pabna on Tuesday, October 6, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!