মঙ্গলবার, ২৬ জানুয়ারী ২০২১, ০২:২৩ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বাংলাদেশের ক্রিকেট আজ বিশ্বের দরবারে উচ্চ স্থানে পৌঁছেছে : চুন্নু

বাংলাদেশের ক্রিকেট আজ বিশ্বের দরবারে উচ্চ স্থানে পৌঁছেছে : চুন্নু

image_pdfimage_print
বাংলাদেশের ক্রিকেট আজ বিশ্বের দরবারে উচ্চ স্থানে পৌঁছেছে : চুন্নু

বাংলাদেশের ক্রিকেট আজ বিশ্বের দরবারে উচ্চ স্থানে পৌঁছেছে

শহর প্রতিনিধি : পাবনা জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু বলেছেন, নিয়মিত খেলাধুলা এবং শরীর চর্চার মাধ্যমে ছাত্র যুবকদের জীবন আরও সুন্দর করে গড়ে তুলতে হবে।

স্বাস্থ্যই সকল সুখের মূল। আর স্বাস্থ্যকে সুন্দর করতে খেলাধুলার বিকল্প নেই। এ ক্ষেত্রে নিয়মিত অনুশিলন অব্যাহত রাখতে হবে।

তিনি আরও বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বাগ্রে খেলাধুলার পৃষ্টপোষকতা করে থাকেন। তার পৃষ্টপোষকতার কারণে বিশ্বের দরবারে বাংলাদেশের ক্রিকেটে আজ উচ্চ স্থানে স্থান করে নিয়েছে। ফুটবলকে আরও শক্তিশালী করতে কাজ চলছে।

গতকাল বুধবার (০৫ অক্টোবর) বিকেলে পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে পাবনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশান আয়োজিত জেলা পরিষদ ফুটবললীগের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে পাবনা জেলা পরিষদ প্রশাসক এম সাইদুল হক চুন্নু এ সব কথা বলেন।

পরে প্রধান অতিথি হিসেবে তিনি বিজয়ীদল কোমরপুর পদ্মা স্পোর্টিং ক্লাবের দলনেতার হাতে ট্রফি তুলে দেন। ফাইনাল খেলায় মন্ডলপাড়া পদ্মা স্পোর্টিং ক্লাবকে ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেকোমরপুর পদ্মা স্পোর্টিং ক্লাব। বিজয়ী দলের রতন গোল করেন। ১৫টি দল এই লীগে অংশ গ্রহণ করে।

এ উপলক্ষে পাবনা জেলা ফুটবল অ্যাসোসিয়েশান সভাপতি হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল হক মানিকের সঞ্চলনায় অনুষ্ঠিত এক অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, পাবনা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রেজাউল হোসেন বাদশা, ফুটবললীগ কমিটির চেয়ারম্যান আবুল কালাম আজাদ, মো: ইদ্রিস আলী, অ্যাডভোকেট আহসান হাবিব হাসান, আনিসুল হক বাবু, রাশেদ রনি, মাসুদ রানা প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!