সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০১:১৫ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বানারীপাড়ায় ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

বানারীপাড়ায় ধর্ষণের অভিযোগে ছাত্রলীগ নেতা বহিষ্কার

image_pdfimage_print
নিউজ ডেস্ক : বানারীপাড়ায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার হওয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। রবিবার রাতে বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি হেমায়েত উদ্দিন সুমন সেরনিয়াবাত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আ. রাজ্জাক কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশে বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লাকে সংগঠন থেকে বহিষ্কার করেন।
জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আ. রাজ্জাক জানান, যার কাছে একজন নারীর সম্ভ্রম নিরাপদ নয় গৌরবোজ্জ্বল ইতিহাস সমৃদ্ধ আদর্শের সংগঠন ছাত্রলীগে তার কোন স্থান নেই। রবিবার বিকেলে ধর্ষিতার স্বামী উপজেলার সলিয়াবাকপুর ইউনিয়নের বেতাল গ্রামের সেলিম রায়বাসিয়া বাদী হয়ে তার স্ত্রীকে আটকে রেখে রাতভর ধর্ষণের অভিযোগে উপজেলা ছাত্রলীগের সভাপতি সুমন হোসেন মোল্লার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন দমন আইনে বানারীপাড়া থানায় মামলা দয়ের করেন। মামলায় সুমন ছাড়াও তার সহযোগী আরও ৪/৫ জনকে অজ্ঞানামা আসামি করা হয়েছে।
মামলা দায়েরের খবর পেয়ে সুমন মোল্লা নিজেকে রক্ষা করতে রবিবার সন্ধ্যায় বরিশাল মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর কাছে শ্লোটার নিতে গেলে তিনি ডিবি পুলিশকে খবর দিয়ে সুমনকে পুলিশে সোর্পদ করেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!