শুক্রবার, ১৫ জানুয়ারী ২০২১, ০৮:৫৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বার্সাকে ৮ গোলের লজ্জা দিলো বায়ার্ন

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : পুরো মৌসুম জুড়েই ছন্নছাড়া ফুটবল খেলেছে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। আর এলোমেলো ফুটবল খেলারই মাসুল দিয়েছে চ্যাম্পিয়নস লিগে। জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলের লজ্জায় ডুবেছে কিকে সেতিয়েনের শিষ্যরা।

শুক্রবার রাতে লিসবনে চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনাল ম্যাচের প্রথম মিনিট থেকেই বার্সাকে চেপে ধরে বায়ার্ন। ম্যাচের ৪ মিনিটে রবার্ট লেভানদভস্কির পাস থেকে বায়ার্নকে লিড এনে দেন টমাস মুলার। কিন্তু ডেভিড আলাবার আত্মঘাতী গোলে সমতায় ফেরে লিওনেল মেসিরা।

এরপর থেকেই ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বায়ার্ন। ২১ থেকে ৩১ মিনিটের মধ্যে তিন গোল করে ৪-১ গোলের এগিয়ে যায় বাভারিয়ান ক্লাবটি। ২১তম মিনিটে গ্যানব্রির এসিস্ট থেকে গোল করেন ইভান পেরিসিচ। ২৭তম মিনিটে গ্যানব্রি ও ৩১তম মিনিটে গোল করেন মুলার।

দ্বিতীয়ার্ধে ঘুরে দাঁড়ানোর আভাস দিয়েছিল বার্সেলোনা। ৫৭তম মিনিটে লুইস সুয়ারেজের গোলে ব্যবধান ৪-২ করে বার্সেলোনা। এরপরই হিংস্র হয়ে উঠে জার্মান ক্লাবটি।

৬৩ মিনিটে কিমিচের গোলে ব্যবধান ৫-২ করে বায়ার্ন। কিন্তু গোল পাচ্ছিলেন না লেভানদভস্কি। অবশেষে ৮২ মিনিটে গোল করে স্কোরশিটে নাম লেখান এই পোলিশ স্ট্রাইকার। ফলে চ্যাম্পিয়নস লিগে তার গোলের সংখ্যা বর্তমানে ১৪টি। চ্যাম্পিয়নস লিগের এক আসরে সর্বোচ্চ গোলের রেকর্ডটি অবশ্য ক্রিশ্চিয়ানো রোনালদোর দখলে। ২০১৩-১৪ মৌসুমে ১৭ গোল করেছিলেন পর্তুগিজ কিংবদন্তি।

বার্সার যখন ছেড়ে দে মা কেঁদে বাঁচি অবস্থা, তখন কফিনে শেষ পেরেক ঠুকেন বার্সা বোর্ডের কাছে অবহেলিত ফিলিপ কৌতিনহো। ৮৫ ও ৮৯ মিনিটে দর্শনীয় ২ গোল করে বার্সেলোনাকে লজ্জায় ডুবান। শেষ পর্যন্ত ৮-২ গলের রেকর্ড জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

আগামীকাল রাতে ম্যানচেস্টার সিটি ও অলিম্পিক লিওর মধ্যে জয়ী দলের সাথে সেমিফাইনালে মুখোমুখি হবে বায়ার্ন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!