শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৪৩ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

‘বার্সায় দুই বছরের চুক্তি করতে পারে মেসি’

Barcelona's Argentinian forward Lionel Messi touches his captain's armband during the 55th Joan Gamper Trophy friendly football match between Barcelona and Elche at the Camp Nou stadium in Barcelona on September 19, 2020. (Photo by Josep LAGO / AFP)

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : মনের বিরুদ্ধে বার্সেলোনায় আরও একটি মৌসুম থাকার সিদ্ধান্ত নিয়েছেন লিওনেল মেসি। তবে তারকা এই ফুটবলারের মতি ঘুরতে পারেন বলে বিশ্বাস ক্লাবটির সাবেক কিংবদন্তি রিভালদোর। তার ধারণা, ছয়বারের ব্যালন ডি’অর জয়ী ফুটবলার কাতালান ক্লাবটিতে আরও দুই বছরের নতুন চুক্তি করতে পারে।

কিছুদিন আগে বার্সেলোনা ছাড়ার কথা বলেও নানা চাপে ক্লাবটিতে আরও একটি মৌসুম থাকার থেকে যাওয়ার সিদ্ধান্তের কথা জানান মেসি। জোর ধারণা, চলতি মৌসুম শেষে ক্লাবটিতে আর থাকবেন না ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

বার্সেলোনার কর্মকর্তাদের আচরণে মেসি যে বিষিয়ে উঠেছেন তা আরও স্পষ্ট হয়েছে সম্প্রতি লুইস সুয়ারেসের দল-বদলে। উরুগুয়ান এই স্ট্রাইকারের উদ্দেশে দেওয়া বিদায়ী বার্তায় যেন গড়ল ঢেলেছেন মেসি।

এরপরও মেসিকে বার্সেলোনা শিবিরে আরও দুই বছর থাকতে দেখা যেতে পারে বলে মনে করেন ব্রাজিলিয়ান সাবেক ফুটবলার রিভালদো।

“সুয়ারেস ও আর্টুরো ভিদালের বার্সা ছাড়ার পর এটা বোঝা যায় যে, সংবাদমাধ্যম বুঝে নেবে লিওনেল মেসি মৌসুম শেষে বার্সা ছাড়বে। তবে আমি এখনো মনে করি যে, তার ক্লাব ছাড়া ঠেকাতে অনেক কিছু হতে পারে।”

“ড্রেসিং রুমে তার নতুন নতুন বন্ধু হবে। এছাড়া আমাদের ভুলে গেলে চলবে না যে, ২০২১ সালে ক্লাবে নির্বাচন রয়েছেন। এই নির্বাচনের মাধ্যমে বর্তমান পরিস্থিতি বদলে যেতে পারে।”

“আমরা জানি না, বিষয়গুলো বিভাবে মেসি ও বর্তমান সভাপতির সঙ্গে জড়িত। তাই অপেক্ষা করা যাক। আশা করি, মেসি তার মন বদলাবে এবং বর্তমান চুক্তি শেষে আরও দুই বছরের জন্য চুক্তি করবে।”

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!