শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০২:৪৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বিএনপি-জামায়াত চোরের দল: নুরুজ্জামান বিশ্বাস

image_pdfimage_print

উপজেলা করেসপন্ডেন্ট : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনে উপ-নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী, মুক্তিযোদ্ধা নুরুজ্জামান বিশ্বাস বলেছেন, বিএনপি-জামায়াত মৌলবাদী জোট হলো একটি চোরের দল।

বাংলার জনগনের আস্থা ভরসার জায়গার নামই শেখ হাসিনা। পরিবারের সবাইকে হারিয়ে বাংলার মানুষের জন্য শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছেন।

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) সন্ধায় সাহাপুর আবুল কাসেম উচ্চ বিদ্যালয় মাঠে সাঁহাপুর ইউনিয়ন যুবলীগের আয়োজনে বিশেষ বর্ধিত সভায় তিনি এসব কথা বলেন।

নুরুজ্জামান বিশ্বাস বলেন, শেখ হাসিনার কেউ নেই বাংলার জনগন ছাড়া। সবাইকে হারিয়ে ফেলেছেন।

সেই তাহাজ্জুদের নামাজ-ফজরের নামাজ শেষ করে সারাদিনই বাংলার জনগনকে নিয়ে ভাবনা। তিনি নিজের কথা ভাবেন না, তিনি দেশের মানুষের জন্য শুধু পরিশ্রম করছেন।

মানুষের ভাগ্য বদলের জন্য, পাঁচটি মৌলিক অধিকার যতক্ষণ না নিশ্চিত হচ্ছে তিনি কাজ করে যাচ্ছেন।

পাবনা জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, নুরুজ্জামান বিশ্বাস বলেন, নৌকা বিজয়ী হলে নৌকায় ভোট দিলে দেশ আর জনগনের উন্নয়ন বাস্তবায়ন হয়, ধানের শীষে ভোট দিলে উন্নয়নের চেয়ে আরও দেশের মানুষ অশান্তিতে থাকে।

তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুখি সমৃদ্ধশালী দেশ গড়তে নৌকা মার্কায় ভোট প্রত্যাশা করেন।

সাঁহাপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান মিঠুর সভাপতিত্বে সাধারন সম্পাদক কোহিদূল ইসলাম কুদ্দুসের সঞ্চালনে বক্তব্য রাখেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোকলেছুর রহমান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মতলেবুর রহমান মিনহাজ ফকীর,

ঈশ্বরদী সরকারী কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মুরাদ মালিথা, যুব মহিলালীগে কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক স্নিগ্ধা পারভীন রিমি, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় নেতা ইশতিয়াক আহম্মদে লীন, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আবু মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন সম্পাদক শিবলি সাদিক প্রমুখ।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!