সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:১৬ অপরাহ্ন

বিএনপি থেকে পদত্যাগ করলেন দুই কেন্দ্রীয় নেতা

ব্যক্তিগত ও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে বিএনপি থেকে পদত্যাগ করেছেন দলটির কেন্দ্রীয় দুই নেতা। তাঁরা হলেন কর্নেল (অব.) শাহজাহান ও মেজর (অব.) হানিফ। গতকাল সোমবার দলের কেন্দ্রীয় কার্যালয়ে তাঁরা পদত্যাগপত্র জমা দেন। তাঁরা বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য।

কর্নেল শাহজাহান আজ মঙ্গলবার বিকেলে গণমাধ্যমের কাছে তাঁর পদত্যাগপত্রের অনুলিপি পাঠিয়েছেন। মহাসচিবকে লেখা ওই পত্রে তিনি বলেছেন, ‘স্বাস্থ্যগত কারণে প্রাথমিক সদস্য পদসহ বিএনপির সকল প্রকার পদ থেকে পদত্যাগ করিলাম।’

এ প্রসঙ্গে আরেক পদত্যাগী নেতা হানিফ গণমাধ্যমকে জানান, সোমবার কর্নেল শাহজাহানকে নিয়ে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে গিয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন। ব্যক্তিগত এবং অসুস্থতার কারণে তাঁরা দল থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

দুই নেতার পদত্যাগের বিষয়ে জানতে চাওয়া হয় বিএনপির কেন্দ্রীয় দপ্তরের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ্ প্রিন্সের কাছে। তিনি আজকের পত্রিকাকে বলেন, ‘এখন পর্যন্ত আমি এ বিষয়ে কিছু জানি না। আমার কাছে কোনো পদত্যাগপত্র উপস্থাপিত হয়নি।’

নবম জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর-৩ আসন থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করেন কর্নেল শাহজাহান। তিনি বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বন ও পরিবেশবিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেছেন। সিরাজগঞ্জের রহমতগঞ্জের বিএনপির নেতা হানিফ। গত বছর করোনা রোগীদের জন্য নিজের বাড়িকে আইসোলেশন সেন্টার করার প্রস্তাব দিয়ে আলোচনায় আসেন তিনি।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!