সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০:৫৭ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বিদ্রোহী প্রার্থী হওয়ায় আটঘরিয়ায় আ.লীগের ৫ জনকে বহিষ্কার

image_pdfimage_print

2016_04_11_21_17_58_wybSH9nrQXKDogxT5VzX2zoGQ2RsM5_originalপাবনা জেলা প্রতিনিধি : চলমান ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হওয়া এবং দলের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযোগে পাবনার আটঘরিয়া উপজেলায় বিভিন্ন অঙ্গ সংগঠন থেকে ৫ জনকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (৩০ এপ্রিল) রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আহাদ বাবু স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, দলীয় প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী হওয়া এবং সংগঠনবিরোধী কার্যকলাপের অভিযোগে আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সুপারিশক্রমে ৫ জনকে বহিষ্কার করা হলো।

বহিষ্কৃতরা হলেন-আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক লক্ষীপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. হেদায়েতুল্লাহ, আটঘরিয়া উপজেলা কৃষকলীগের সভাপতি একদন্ত ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী ওমর আলী বিশ্বাস, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক চাঁদভা ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী কামরুজ্জামান টুটুল, মাঝপাড়া ইউনিয়ন যুবলীগের সদস্য ও বিদ্রোহী প্রার্থী শুভ বিশ্বাস ও আটঘরিয়া উপজেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের যুগ্ম আহ্বায়ক মাঝপাড়া ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী আব্দুল বারী সরকার।

সংশ্লিষ্ট বিষয়ে জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি রেজাউল রহিম লাল বলেন, ‘বঙ্গবন্ধু প্রিয় প্রতীক নৌকা এবং প্রিয় সংগঠন আওয়ামী লীগ। বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীর ও নৌকা মার্কার বিরুদ্ধে যাওয়ার জন্যই তাদের বিরুদ্ধে এ ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে। যারা ব্যক্তিস্বার্থ ত্যাগ করতে পারে না তাদের বাংলাদেশ আওয়ামী লীগে কোনো জায়গা নেই। ভবিষ্যতেও হওয়ার সম্ভাবনা নেই।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!