শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বৃক্ষরোপণের মধ্যদিয়ে পরিবেশের ভারসাম্য রক্ষা পাবে- এমপি জলি

image_pdfimage_print

শহর প্রতিনিধি, পাবনা : রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি বলেছেন, বেশি বেশি বৃক্ষরোপণের মধ্যদিয়ে প্রকৃতি ও পরিবেশের ভারসাম্য রক্ষা পাবে।

তাই আমাদের সবাই অনন্ত ৩টি করে গাছ লাগাতে হবে এবং তা ভালো পরিচর্যা করতে হবে।

আজ বুধবার (০৮ জুলাই) সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সোস্যাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র (এসডিপি) উদ্যোগে পাবনা সদর উপজেলার হিমায়েতপুর ইউনিয়নের ভবানীপুর এসডিপি অফিস প্রাঙ্গণে বৃক্ষরোপণ ও বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বৈশ্বিক এ মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় সবাইকে সচেতন থাকতে হবে। অবশ্যই মাস্ক ব্যবহার করে সামাজিক ও শারিরীক দুরত্ব বজায় রাখতে হবে।

সেই সাথে বার বার ২০ সেকেন্ড করে হাত ধুতে হবে। আর সরকারি দেওয়া নির্দেশনা ও স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

এসময় সোস্যাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম (এসডিপি)’র চেয়ারম্যান ও জেলা কৃষকলীগের সহ সভাপতি সোরহাব আলী’র সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান আনিসুজ্জামান’র পরিচালনায় উপস্থিত ছিলেন সদর উপজেলা কৃষকলীগের সভাপতি আলহাজ্ব মোশারফ হোসেন, জাহিদুল ইসলাম রাজু প্রমুখ।

ব্যবস্থাপনায় ছিলেন সোস্যাল ডেভেলপমেন্ট প্রোগ্রাম’র (এসডিপি) নির্বাহী পরিচালক খায়রুল বাশার।

অনুষ্ঠানে ৩৬৫ জন সদস্য’র মাঝে ফলদ, বনজ ও ঔষধীর ৮৫০টি গাছের চারা বিতরণ করা হয় এবং অতিথিবৃন্দদের সমন্বয়ে অফিস প্রাঙ্গণে বৃক্ষ রোপণ করা হয়।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!