বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ১১:৫৭ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বৃষ্টিতে ভেসে গেল তৃতীয় দিনের খেলা

বৃষ্টির কারণে ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভালে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে

image_pdfimage_print

স্পোর্টস ডেস্ক : বৃষ্টির কারণে ক্রাইস্টচার্চে হ্যাগলি ওভালে সিরিজের দ্বিতীয় টেস্টের তৃতীয় দিনে খেলা পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। শনিবার রাতের প্রায় পুরোটা সময়ও ঝির ঝির বৃষ্টি পড়েছে। ঘন কালো মেঘে ঢাকা আকাশে সারা দিনে সূর্যের চিহ্নও দেখা যায়নি। ফলে দুই আম্পায়ার নাইজেল লং ও পল রেফেল মাঠ পরিদর্শন করে খেলা পরিত্যক্ত ঘোষণা করেন।

এর আগে শনিবার রাত থেকেই ঝির ঝির বৃষ্টি অবিরাম ধারায় বয়েই চলেছে ক্রাইস্টচার্চে। স্থানীয় সময় দুপুর পৌনে ১২টার (বাংলাদেশ সময় ভোর পৌনে ৫টা) দিকে বৃষ্টির তেজ অনেকটাই কমেছে। তবে হালকাভাবে ঝরে যাচ্ছে বৃষ্টি। ঘন কালো মেঘে ঢাকা না হলেও ঘোলাটে রয়েছে আকাশ। একই সঙ্গে দমকা বাতাস বয়ে যাচ্ছে, সঙ্গে কনকনে শীত। মূল উইকেট এবং রান আপের জায়গা কভার দিয়ে ঢাকা রয়েছে। সারা রাতের বৃষ্টিতে কভারের উপর প্রচুর পরিমাণে পানিও জমে রয়েছে।

তবে আবহাওয়ার পূর্বাভাসে জানা গিয়েছিল, স্থানীয় সময় বেলা ২টার দিকে বৃষ্টি থেমে যাবে। সেক্ষেত্রে আড়াই থেকে তিনটার দিকে শুরু হতে পারে খেলা। তবে ভারী বৃষ্টি না থাকলেও প্রায় পুরোটা সময়ও ঝির ঝির বৃষ্টি পড়েছে। ফলে স্থানীয় সময় ৫.৫০ মিনিটে দুই আম্পায়ার তৃতীয় দিনের খেলা পরিত্যাক্ত ঘোষণা করেন।

প্রথম দিন আলোক স্বল্পতায় খেলা হয়নি ৬ ওভার আর দ্বিতীয় দিন ৭ ওভার। তার উপর দ্বিতীয় দিনের বৃষ্টিতেও ভেসে গেছে আরও ১২ ওভার। আর তাই সে ঘাটতি পোষাতেই আধা ঘণ্টা আগে খেলা শুরুর সিদ্ধান্ত নেয়া হয়েছিল। তবে তার আর হয়ে ওঠা সম্ভব হয়নি।

এদিকে সাকিব আল হাসানের জাদুকরী বোলিংয়ে দ্বিতীয় দিন শেষে ভালো অবস্থানেই আছে বাংলাদেশ। ২৯ রানে এগিয়ে থেকে চতুর্থ দিন শুরু করবে তারা। ২৬০ রানেই তুলেতে প্রথম সারির সাত ব্যাটসম্যানকে হারিয়েছে নিউজিল্যান্ড। দুই অপরাজিত ব্যাটসম্যান হেনরি নিকোলস ও টিম সাউদি চতুর্থ দিনের ব্যাটিং শুরু করবেন।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!