শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় আনসার কর্তৃক শিশু নির্যাতন

পাবনার বেড়ায় শনিবার ২৭ ফেব্রুয়ারি মিথ্যা চোর সাব্যস্থ করে বৃশালিখা গ্রামের সাচ্চু প্রামানিকের ছেলে শিশু সোহেল (১২) কে নির্মমভাবে পিটিয়ে আহত করেছে বেড়া পাম্প হাউজের আনসার কর্মিরা।

শিশু সোহেলের অবিভাবকরা জানান যে, সকালে পাতা কুড়ানোর জন্য সোহেল পাম্প হাউজে গেলে সেখানকার আনসার কর্মিরা তার পাতার বস্তায় একটি কুমড়ো দেখতে পেয়ে তাকে চোর সাব্যস্থ করে ক্যাম্পে নিয়ে গিয়ে পিলারের সাথে বেধে রড দিয়ে বেধরক মারধর করে। সে চিৎকার করলেও চারিদিকে বেষ্টনি থাকায় তাকে কেউ উদ্ধার করার জন্য এগিয়ে যেতে পারেনি। তাদের আঘাতে শিশু সোহেলের শরিরের বিভিন্ন স্থানে ক্ষতের সৃষ্টি হয়েছে। এবং সোহেল অজ্ঞান হয়ে মাটিতে পরে যায়।

এ ব্যাপারে পাম্প হাউজের এসও বাবর আলীর সাথে কথা হলে ঘটনার সত্যতা স্বীকার করে তিনি বলেন যে, আনসার কর্মীরা তাকে দু-একটা চড় দিয়েছে কিন্তু সোহেলের অবিভাবক এবং নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রত্যক্ষদর্শীরা জানায় যে, সোহেলকে বেধে রড দ্বারা বেধরক মারধর করা হয়েছে। সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে আনসার মালেক ও আজমত আলী ছাড়া সকালের ডিউটিরত কোন আনসারকে পাওয়া যায়নি। আনসার আজমত আলী বলেন যে, ঘটনাটি  এসও সাহেবের সামনেই ঘটেছে এবং সোহেলের বস্তার কুমড়োটি বাইরের ক্ষেতের ছিল। শিশু সোহেল বেড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা দায়ের হয়নি। পুলিশ ঘটনাস্থলটি পরিদর্শন করেছে। বেড়া মডেল থানার কর্মকর্তা এএসপি (সার্কেল) জাকির হোসেন জানান যে, মামলা হলে ঘটনার তদন্দ সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনা হবে।

error20
fb-share-icon0
Tweet 10
fb-share-icon20


পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

পাবনার কৃতী সন্তান অভিনেতা চঞ্চল চৌধুরী

Posted by News Pabna on Tuesday, August 18, 2020

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

পাবনার কৃতি সন্তান নাসা বিজ্ঞানী মাহমুদা সুলতানা

Posted by News Pabna on Monday, August 10, 2020

© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
Wordpress Social Share Plugin powered by Ultimatelysocial
error: Content is protected !!