শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৯ অপরাহ্ন

করোনার সবশেষ
করোনা ভাইরাসে বাংলাদেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু বরণ করেছেন ৩৭ জন, শনাক্ত হয়েছেন ১ হাজার ৬৮২ জন। আসুন আমরা সবাই আরও সাবধান হই, মাস্ক পরিধান করি। সামাজিক দূরত্ব বজায় রাখি।  

বেড়ায় ইউএনও লাঞ্ছিত হওয়ার প্রতিবাদে নারায়নগঞ্জে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: পাবনার বেড়া উপজেলায় সরকারী দায়িত্ব পালনকালে ইউএনও আসিফ আনাম সিদ্দিকীকে বেড়া পৌর মেয়র আ: বাতেন লাঞ্ছিত করার প্রতিবাদে নারায়নগঞ্জে মানববন্ধন হয়েছে।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) বেলা আড়াই টায় নারায়নগঞ্জ কেন্দ্রিয় শহীদ মিনার প্রাঙ্গনে সত্যের বাতিঘর নামে একটি সংগঠন এই মানববন্ধনের আয়োজন করে।

এসময় উপস্থিত বক্তারা বলেন, বিধি সম্মত না হওয়া ইউএনও আসিফ আনাম সিদ্দিকী একটি বিষয়ে সিদ্ধান্ত না দেওয়ায় বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন উপজেলা পরিষদে সভা চলাকালে তাকে লাঞ্ছিত করেছেন এটি খুব ন্যক্কার জনক।

আমরা এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই। এবং দৃষ্টান্তমূলক আইনী ব্যবস্থা গ্রহণের দাবি জানাই।

এসময় উপস্থিত ছিলেন সত্যের বাতিঘর সংগঠনের সভাপতি মো: কবির, সাধারণ সম্পাদক আলম মিয়া, সহ-সভাপতি মো: হোসেন, সদস্য মো: উজ্জ্বল, মো: আলাল সহ স্থানীয় ব্যক্তিবর্গ।

উল্লেখ্য সোমবার (১২ অক্টোবর) বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন উপজেলার কাজিরহাট ও নগরবাড়ি ঘাট ইজারা সংক্রান্ত একটি লিখিত রেজুলেশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আসিফ আনাম সিদ্দিকীকে অনুমোদনের জন্যে চাপ প্রয়োগ করেন।

বিষয়টি নীতিমালা বর্হিভূত হওয়ায় ইউএনও তা অনুমোদনে অস্বীকৃতি জানালে মেয়র বাতেন তার সাথে অসৌজন্যমূলক আচরণ করে।

এ সময় মেয়র আব্দুল বাতেন চরম উত্তেজিত হয়ে অকথ্য ভাষায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সভার মধ্যেই গালিগালাজ করতে শুরু করেন।

এক পর্যায়ে চেয়ার থেকে উঠে গিয়ে তাকে ধাক্কা দিয়ে তাকে মারতে উদ্যত হলে সভায় উপস্থিত অন্যান্যরা তাকে থামানোর চেষ্টা করেন।
পরে সভাটি পন্ড হয়ে যায় এবং ওই সভায় উপস্থিত সবাই হতভম্ব হয়ে পরেন। এ ঘটনায় জেলা প্রশাসন ও সকল কর্মকর্তাদের মধ্যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে।

প্রসঙ্গত, বেড়া পৌর মেয়র আব্দুল বাতেনের বিরুদ্ধে দূর্নীতি অনিয়ম ও স্বেচ্ছাচারিতার অসংখ্য অভিযোগ রয়েছে।

সম্প্রতি এক ইউপি চেয়ারম্যানের চাল চুরির ঘটনায় তার পক্ষে তদবির করায় দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামীলীগ তাকে উপজেলা আওয়ামীলীগের সভাপতিসহ সকল পদ থেকে অব্যাহতি দেয়।

আজ মঙ্গলবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় বেড়ার মেয়র আব্দুল বাতেনকে পৌর মেয়র পদ থেকে সাময়ীক বরখাস্ত করা হয়েছে।

0
1
fb-share-icon1


শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের এমপি প্রিন্স

শৈশব কৈশরের দুরন্ত-দুষ্টু ছেলেটিই আজকের প্রিন্স অফ পাবনা

Posted by News Pabna on Thursday, February 18, 2021

© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!