শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ০৮:২৮ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় ইভটিজারকে গণধোলাই

image_pdfimage_print

pabna-bera-evtigerবেড়া প্রতিনিধি : বেড়ায় এক ইভটিজারকে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে স্কুলের সাহসী ছাত্রীরা।

মঙ্গলবার (৩ মে) সকালের দিকে করমঞ্জা মন্জুর কাদের বালিকা উচ্চ বিদ্যালয়ের মুলফটকে ছাত্রীদেরকে উত্যক্ত করার সময়  এ গণধোলইয়ের ঘটনা ঘটে।

থানা ও স্কুল সুত্র জানায় বেড়া পৌর এলাকার হাতিগাড়া মহল্লার আবেদ আলি মন্ডলের ছেলে রুয়েদ (মিন্টু) (২২) দীর্ঘদিন ধরে মনজুর কাদের বালিকা উচ্চ বিদ্যালয়ের মুল ফটকে দাড়িয়ে স্কুল ও কলেজগামী ছাত্রীদেরকে উত্যক্ত করে আসছিলো । স্কুলের প্রধান শিক্ষককে বিষয়টি অবগত করলে তিনি প্রশাসনকে জানিয়েছিলেন কিন্তু প্রশাসন তা আমলে নেয়নি।

তাই তারা বাধ্য হয়ে ইভটিজারকে গনধোলাই দিয়ে স্কুলে পিলারের সাথে বেধে রেখে বেড়া থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে ।

বেড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা সামসুন নাহার সুমি ইতিমধ্যেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন, এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি বরং ইভটিজারকে ছেড়ে দেয়ার জন্য মোটা অংকের টাকা ও তদবির সামলাতে ব্যস্ত হয়ে পড়েছে প্রশাসন।

ছাত্রীদের অভিবাবকরা জানান, এই স্কুলের ইভটিজিং নতুন কোন ঘটনা নয় এর পুর্বেও অনেকবার এরকম ঘটনা ঘটেছে কিন্তু যথাযথ শাস্তি না হওয়ায় দিন দিন তা বেড়েই চলেছে।

বেড়া থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ আহম্মেদ জানান বাদি মামলা না করায় তাকে জেল হাজতে প্রেরণ করা যাচ্ছে না ।মামলা হলেই জেল হাজতে পাঠানো হবে ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!