বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৪ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় ওয়ার্কাস পার্টির মিছিল ও সমাবেশ

বেড়ায় ওয়ার্কাস পার্টির মিছিল ও সমাবেশ

image_pdfimage_print
বেড়ায় ওয়ার্কাস পার্টির মিছিল ও সমাবেশ

বেড়ায় ওয়ার্কাস পার্টির মিছিল ও সমাবেশ

বাংলাদেশের ওয়ার্কার্স পাটি, বেড়া উপজেলা শাখার উদ্যোগে স্থানীয় নাকালিয়া বাজারে গতকাল শনিবার (৩ আগস্ট)  জঙ্গিবাদ-মৌলবাদ-সাম্প্রদায়িকতার উত্থানের বিরুদ্ধে  এক বিক্ষোভ মিছিল ও গণসমাবেশ কমরেড জাহাঙ্গীর হোসেন দর্জির সঞ্চালনায় ও বাংলাদেশের ওয়ার্কার্স পাটি, বেড়া উপজেলা কমিটির সম্পাদক মুক্তিযোদ্ধা কমরেড আাব্দুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

উপজেলার পেচাঁকোলা ঘাট থেকে একটি বিক্ষেভ মিছিল বের হয়ে নাকালিয়া বাজারে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

গণসমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশের ওয়ার্কার্স পাটি. পাবনা জেলা কমিটির সম্পাদক কমরেড নজরুল ইসলাম।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন ইসলাম শান্তির ধর্ম, ইসলামের নামে যারা জঙ্গিবাদকে উসকে দিয়ে মানুষ হত্যা করছে, যারা সাম্প্রদায়িকতা সৃষ্টি করে দেশের উন্নয়নকে বাধাগ্রস্থ্য করছে তারা আর যাই হোক মুসলমান হতে পারে না।

জঙ্গিবাদ-মৌলবাদ-সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মুুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সকল শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে একটি অসাম্প্রদায়িক,ধর্ম নিরপেক্ষ, জনগণতান্ত্রিক রাষ্ট্র ব্যবস্থা কায়েমের লক্ষে কাজ করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

তিনি আরো বলেন ছাত্রদের সামনে নেই কোন আশার আলো, যুব সমাজ আজ হতাশাগ্রস্থ্য, কৃষক পায়না ন্যায্য মজুরী, শ্রমিক পায়না শ্রমের উপযুক্ত পারিশ্রমিক। শুধু কমিটি করে জঙ্গিবাদ-মৌলবাদ-সাম্প্রদায়িকতা বন্ধ করার যাবে না। রাষ্ট্রের রন্ধে-রন্ধে যে ঘুষ,দুর্ণীতি লুকিয়ে আছে সেগুলো বন্ধ করতে হবে।

গনসমাবেশে আরো বক্তব্য দেন বাংলাদেশ ছাত্রমৈত্রী জেলার সাবেক সভাপতি ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি জেলা কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড সিরাজুল ইসলাম, জাতীয় কৃষক সমিতি জেলা কমিটির সভাপতি শহিদুল্লাহ, কৃষক নেতা রেজাউল করিম,সনদ কুুমার দাস,সিরাজুল ইসলাম, বাংলাদেশ যুব মৈত্রী জেলা  শাখার সভাপতি যুবনেতা বকুল হোসেন, বাংলাদেশ ছাত্র মৈত্রী কেন্দ্রিয় কমিটির সদস্য ও বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ছাত্রনেতা শাহরিয়ার জীম,সরকারী এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজ শাখার সভাপতি ছাত্রনেতা সোহানুর রহমান সোহাগ, আব্দুল মোমিন প্রমূখ।- সংবাদ বিজ্ঞপ্তি

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!