শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:৩৬ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

বেড়ায় কমিটিতে আ.লীগ নেতার নাম নেই ব্যানারে যুগ্ন সম্পাদক!

পাবনা প্রতিনিধিঃ আগামী ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ৬৮, পাবনা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ্যড. শামসুল হক টুকু এমপি কর্তৃক আয়োজিত পাবনা বেড়া সিএন্ডবি গোলচত্তরে জনসভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত থাকার কথা বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনের।

এ উপলক্ষ্যে সিএন্ডবি গোলচত্তর এলাকায় বেড়া-সাঁথিয়া আওয়ামীলীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পোষ্টার ব্যানারে ছেয়ে গেছে। পাবনা জেলা আওয়ামীলীগের কার্যকরী কমিটিতে নাম না থাকা সত্ত্বেও নিজেকে যুগ্নসাধারণ সম্পাদক দাবি করে ব্যানার ছাপিয়ে সমালোচনার মধ্যে পড়েছেন বেড়া পৌর এলাকার আওয়ামী নেতা রমজান আলী এতে আওয়ামী নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।

খোঁজ নিয়ে জানা গেছে ২৫ মার্চ পাবনা জেলা শাখার কার্যকরী কমিটি গৃহীত সিদ্ধান্তের প্রেক্ষিতে বাংলাদেশ আওয়ালীগ বেড়া উপজেলা শাখার কার্যকরী কমিটি অনুমোদন করা হয়। কার্যকরী কমিটিতে বেড়া পৌর মেয়র আলহাজ্ব আব্দুল বাতেনকে সভাপতি করে সহ-সভাপতি শ্রী অনিল কুমার সাহা সহ ছয় জনকে সহ-সভাপতি ও সাধারণ সম্পাদক সাবেক বেড়া উপজেলা চেয়ারম্যান মৃত্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদেরকে সাধারণ সম্পাদক এবং যূগ্নসাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ দুলাল সহ তিন জনকে কার্যকরী কমিটিতে যুগ্নসাধারণ সম্পাদক করা হয়।

গেল বছরে সাবেক বেড়া উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল কাদের মহামারী করোনায় আক্রান্ত হয়ে মারা যান এবং গেল বছরই বেড়া পৌর মেয়র আব্দুল বাতেন উপজেলা পরিষদ হলরুমে মাসিক সভায় সাবেক উপজেলা নির্বাহী অফিসার আসিফ আনাম সিদ্দিকী’কে লাঞ্চিতের ঘটনায় আওয়ামীলীগের সকল পদ থেকে বহিস্কার হন।

এরপর আওয়ামীলীগের গঠনতন্ত্র অনুযায়ী ভারপ্রাপ্ত হিসেবে সহ-সভাপতি শ্রী অনিল কুমার সাহাকে সভাপতি এবং যুগ্নসাধারণ সম্পাদক মোঃ আব্দুর রশিদ দুলালকে সাধারণ সম্পাদক হিসেবে কেকন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেনের নির্দেশনায় পাবনা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক এ্যড. আহাদ বাবুর স্বাক্ষরীত সংবাদ বিজ্ঞপ্তিতে দায়ীত্ব দেয়া হয়।

আওয়ামীলীগের গঠনতন্ত্র উপেক্ষা করে বেড়া পৌরসভা ৮নং ওয়ার্ডের বাসিন্দা মৃত মন্তাজ আলীর ছেলে রমজান আলী সাবেক উপজেলা ছাত্রলীগের নেতা উপজেলা আ.লীগের যুগ্ন সাধারণ সম্পাদক দাবি করে ব্যানার ছাপিয়ে সমালোচনার মধ্যে পরেছেন।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!