রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:০১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় বিধবা ধর্ষন : ধর্ষক আটক

image_pdfimage_print

dorson20160402093518বেড়া প্রতিনিধি : বেড়ায় এক বিধবা মহিলাকে ধর্ষন করেছে হামিদ নামের এক লম্পট। শুক্রবার (৬ মে) রাতে ওই বিধবার ঘরে ঢুকে জোড় করে ধর্ষন করে সে। এলাকাবাসি লম্পট হামিদকে আটক করে পুলিশে সোর্পদ করেছে।

এলাকাবাসি ও পুলিশ সূত্র জানায়, বেড়া পৌর এলাকার সানিলা গ্রামের নিজাম সরকারের ছেলে আব্দুল হামিদ (৩৫) দীর্ঘদিন ধরে জগনাথপুর গ্রামের এক বিধবা নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে সম্পর্ক তৈরী করার চেষ্টা করে।

সে বিভিন্ন সময় ওই বিধবাকে কুপ্রস্থাব দিয়ে উত্যাক্ত করতো। রাজী না হওয়ায় শুক্রবার রাতে আব্দুল হামিদ ওই বিধবার ঘরে ঢুকে অস্ত্রের মুখে ভয় দেখিয়ে জোর পূর্বক তাকে ধর্ষন করে। এ সময় বাড়ির আশপাশের লোকজন টের পেয়ে ঘরে শিকল আটকিয়ে লম্পট হামিদকে আটক করে।

সংবাদ পেয়ে বেড়া মডেল থানা পুলিশ ঘটনা স্থল থেকে ধর্ষক হামিদ ও ওই বিধবাকে থানায় নিয়ে যায়। পরে শনিবার (৭ মে) হামিদকে পাবনা জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে থানা সূত্র জানিয়েছে। এদিকে ওই বিধবা অসুস্থ হয়ে পরলে তাকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে বিধবা মহিলার বড়বোন জানান, ছোট বোনের স্বামী মারা যাওয়ার পর থেকেই হামিদ তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন সময়ে উত্যাক্ত করতো। এলাকাবাসি জানান, হামিদ এর আগেও এভাবে একাধিক নারীর সাথে এরকম ঘটনা ঘটিয়েছে।

বেড়া মডেল থানার এস আই ফারুক হোসেন জানান, মামলা হয়নি।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!