শুক্রবার, ২৭ নভেম্বর ২০২০, ০৩:২২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় ডাকাত সন্দেহে ২ পুলিশসহ ৪ জনকে গণধোলাই

বেড়ায় ডাকাত সন্দেহে ২ পুলিশসহ ৪ জনকে গণধোলাই

image_pdfimage_print

বেড়া প্রতিনিধি : পাবনার বেড়া উপজেলার নাকালিয়া বাজারে ডাকাত সন্দেহে গজারিয়া থানার দুই পুলিশ সদস্যসহ ৪ জনকে গণধোলাই দিয়ে আটক করে রাখে জনতা। পরে বেড়া থানা পুলিশ তাদের উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় বেড়া হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ জানায়, গত মঙ্গলবার গভীর রাতে একটি ট্রলার যোগে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানার দ্ইু পুলিশ সদস্য এক ডাকাতি মামলার দুইজন আসামী গ্রেফতার করে শাহজাদপুর থেকে ডাকাতি মামলার আলামত ট্রলার নিয়ে নিজ থানায় রওনা হয়। রাত আাইটার দিকে তারা বেড়া উপজেলার নাকালিয়া এলাকায় যায়।

সেহরীর সময় হওয়াতে তারা ট্রলার ঘাটে ট্রলার ভিড়িয়ে বাজারের মধ্যে যায়। এ সময় ওই বাজারের নাইটগার্ড আব্দুল লতিফ তাদেরকে দেখে ডাকাত সন্দেহ করলে তাদের বাগবিতণ্ডা হয়।

একপর্যায়ে লতিফ মাইক দিয়ে ডাকাত ডাকাত চিৎকার শুরু করে। তার চিৎকার শুনে চারদিক থেকে স্থানীয় লোকজন ছুটে এসে পুলিশের পোশাক পরিহিতি অবস্থায় এসআই লাল মিয়া ও কনস্টেবল চুন্নু মিয়াসহ তাদের সাথে থাকা খোরশেদ (৩৫) ও ট্রলারের মাঝি নরেশকে গণধোলাই দিয়ে আটকে রাখে।

এ সুযোগে অপর আসমী আব্দুল হক ও আরেক মাঝি দুলাল নদীতে ঝাপ দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে বেড়া থানা পুলিশ আহতদের উদ্ধার করে রাতেই বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

হাটুরিয়া-নাকালিয়া ইউপি চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান বলেন, গত এক বছরের ব্যবধানে নাকালিয়া বাজারের স্বর্ণের দোকানে বেশ কয়েকটি গণডাকাতি সংগঠিত হওয়ায় স্থানীয় লোকজনের মধ্যে এক ধরনের আতঙ্ক দেখা দিয়েছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মোতালেব হোসেন জনতা কর্তৃক গণধোলাই দিয়ে পুলিশসহ ৪ জনকে আটকে রাখার ঘটনার সত্যতা স্বীকার বলেন, এটি একটি ভুল বুঝাবুঝির ঘটনা।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!