শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:১১ অপরাহ্ন

কুমিল্লায় পবিত্র কোরান অবমাননা সংক্রান্ত খবরটির প্রতি সরকারের দৃষ্টিগোচর হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ বিষয়ে সকলকে ধর্মীয় সম্প্রীতি ও শান্তিশৃঙ্খলা বজায় রাখার জন্য অনুরোধ করা যাচ্ছে।- ধর্ম বিষয়ক মন্ত্রণালয়

বেড়ায় দুঃস্থদের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ

আরিফ খাঁন, বেড়া-সাঁথিয়া, পাবনাঃ পাবনার বেড়া উপজেলা প্রশাসনের আয়োজনে মানবিক সহায়তা কর্মসূচীর আওতায় বরাদ্দকৃত দুর্যোগ ও ত্রাণমন্ত্রণালয়ের দেয়া মানবিক সহায়তা হিসেবে দুঃস্থ্য ও বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ৪৯ বান্ডিল ঢেউটিন ও নগদ তিন হাজার করে নগদ অর্থ ২৮ পরিবারের মাঝে বিতরণ করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেড়া উপজেলায় মোট ৯৮ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিল ঢেউটিনের সাথে নগদ তিন হাজার করে নগদ অর্থ ২ লক্ষ ৯৪ হাজার নগদ অর্থ বিতরণ করা হবে। বাকি ৪৯ বান্ডিল ঢেউটিন ও নগদ অর্থ রোববার বিতরণ করা হবে।

শনিবার(১১সেপ্টেম্বর ) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাঃ সবুর আলীর সভাপত্বিতে এ বিতরণ কর্মসূচির প্রধান অতিথি হিসেবে বেড়া-সাঁথিয়ার ৬৮, পাবনা-১ সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট প্রতিমন্ত্রী আলহাজ্ব এ্যাডঃ শামছুল হক টুকু এমপি উপস্থিত থেকে এ বিতরণ কর্মসূচির উদ্বোধন করেন। সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু,ভাইস চেয়ারম্যান মোঃ মেজবাহ- উল হক, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃশারমিন সুলতানা ইতি। আরো উপস্থিত ছিলেন বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আরিফুর ইসলাম, সহকারী প্রকৌশলী শহিদুল্লাহ প্রমূখ। এসময় প্রধান অতিথি টুকু বলেন, বর্তমান সরকার সব সময় গরীব অসহায় মানুষের জন্য নানা সাহায্য সহযোগিতা দিয়ে যাচ্ছে। মানুষের দুর্গতি দিকে লক্ষ রেখে প্রধানমন্ত্রীর দেয়া অনুদান অত্যান্ত নিষ্ঠা ও সততার সাথে বিতরণ করা হচ্ছে।

0
1
fb-share-icon1


© All rights reserved 2021 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!