বেড়ায় দুই ব্যবসায়ীকে কুপিয়ে আহত

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়া সিঅ্যান্ডবি চতুরহাটে দুই পেঁয়াজ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর আহত করা হয়েছে। এ ছাড়া তাদের কাছ থেকে প্রায় দেড় লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। আহত ব্যবসায়ীদের বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে সাঁথিয়া উপজেলার পাইকর হাটি ও শ্রীধরদিয়া গ্রামের জামাল, আনোয়ার, সাগর, মুনসুরসহ কয়েকজন পেঁয়াজ ব্যবসায়ী বেড়া সিঅ্যান্ডবি চতুরহাটে পেঁয়াজ কিনতে আসেন।

তারা এ হাটে কৃষকের কাছ থেকে পেঁয়াজ কিনে গাড়িতে ঢাকায় পাঠান।

এ লক্ষ্যে কয়েক মণ পেঁয়াজ কিনে হাটের মধ্যে বস্তাভর্তি করার উদ্দেশ্যে একটি স্থানে সংরক্ষিত করতে থাকেন। এ সময় পাশে শরবত বিক্রেতা বেড়া পৌর এলাকার জোড়দাহ মহল্লার আনছার মোল্লার ছেলে আলামিন ও আমিনসহ কয়েকজন তাদের এ কাজে বাধা দেয়।

এ নিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতণ্ডার একপর্যায়ে জামাল (২৬) নামের এক ব্যবসায়ীকে তারা মারপিট করে। তাকে রক্ষার জন্য মুনসুর নামের আর এক ব্যবসায়ী এগিয়ে আসলে তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে আহত করে তারা।

এ সময় ব্যবসায়ীদের কাছে থাকা জামালের ৩২ হাজার ২০০ টাকা ও মুনসুরের প্রায় এক লাখ সাত হাজার টাকা লুট হয়ে যায়। আহত জামাল (২৬) ও মুনসুর (৩৬) বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

এ ব্যাপারে হাট ইজারাদার ইদ্রিস আলী ও মিজানুর রহমান উকিল বলেন, ‘তাদের চিকিৎসা করা হচ্ছে। আমরা পুলিশ প্রশাসনকে ঘটনাটি জানিয়েছি। প্রয়োজনে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ‘ সাঁথিয়া থানার ওসি হাসান ইনাম বলেন, ‘এ ঘটনায় এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত কোনো মামলা করা হয়নি। ‘