শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় প্রতিপক্ষের মারপিটে জামাই-শ্বশুরসহ আহত ৪

বেড়ায় প্রতিপক্ষের মারপিটের জামাই-শ্বশুরসহ আহত ৪

image_pdfimage_print

বার্তাকক্ষ : পাবনার বেড়া পৌর এলাকার সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডে পাওনা টাকা চাইতে গিয়ে জামাই-শ্বশুরসহ চারজন আহত হয়েছেন। আহতদের বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার বড়গ্রাম দত্তপাড়া গ্রামের আব্দুস ছালাম  বেড়া সিঅ্যান্ডবি বাসস্ট্যান্ডে ভাঙ্গারি মালামালের ব্যবসা করেন। ব্যবসা সূত্রে বেড়া পৌর এলাকার মোহনগঞ্জ মহল্লার সুমনের কাছে ১৩ হাজার ৭০০ টাকা বাকি দেন। সুমন সে টাকা দীর্ঘদিন ধরে পরিশোধ না করে অন্যত্র মালামাল কেনাকাটা করেন।

আজ সোমবার (২৭ মার্চ) সকাল ১১টার দিকে দোকানদার আব্দুস ছালাম পাওনা টাকার জন্য সুমনকে চাপ দিতে থাকেন।  খবর পেয়ে একই এলাকার ভাঙ্গারি ব্যবসায়ী পৌর এলাকার সানিলা মহল্লার শুকলাল সুমনের পক্ষ নিয়ে বাকবিতণ্ডা করেন।

একপর্যায়ে শুকলাল তার লোকজন নিয়ে আব্দুস ছালামকে মারপিট করেন। এ সময় আব্দুস ছালামের শ্বশুর রউজ খান (৬০), শ্যালক মঞ্জু (৪৫), নজরুল ইসলাম (৪০) এগিয়ে আসলে তাদেরকেও মারপিট করা হয়।

আহত আব্দুস ছালাম (৩৫), রউজ খান (৬০), মঞ্জু (৪৫), নজরুল ইসলামকে (৪০) বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত থানায় কোনও অভিযোগ দেওয়া হয়নি।

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!