বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৪:৩৬ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় প্রেমিক কর্তৃক প্রেমিকাকে কুপিয়ে জখম

image_pdfimage_print

ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে প্রেমিকাকে কুপিয়ে আহত করেছে কথিত মাদকাসক্ত প্রেমিক। শুক্রবার পাবনার বেড়া পৌর এলাকার বনগ্রামে  এঘটনা ঘটে। আহত মেয়েটিকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে ।

এলাকাবাসী সুত্র জানা যায়, বনগ্রাম দক্ষিনের কালুর মেয়ে মোছা: আল্লাদি বেগমের (২২) সাথে একই গ্রামের মৃত মো: রউফ মোল্লার ছেলে মো: সুমন (২০) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেম চলে আসছিল। তারই সুক্র ধরে  শুক্রবার রাত ৮ টায় মাদকাসক্ত হয়ে প্রেমিক সুমন প্রেমিকা আল্লাদির বাড়িতে গিয়ে জোরপুর্বক ধর্ষনের চেষ্টা করলে মেয়েটির চিৎকারে বাড়ির আসপাশের লোকজন বেরিয়ে আসলে সুমনের কাছে থাকা ধারালো অস্তদিয়ে মেয়েটির হাতে কুপিয়ে মারাত্মকভাবে আহত করে পালিয়ে যায়। মেয়েটিকে উদ্ধার করে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে ।

এ ব্যাপারে প্রথমে থানাকে অবহিত করলেও মেয়ের পরিবার দরিদ্র হওয়ার কারনে ভয়ে এজাহার দায়ের করেনি। এলাকার কিছু অর্থলোভী দালালচক্র সুমনের কাছ থেকে টাকা নিয়ে বিষয়টি ধামাচাপা দেয়ায় চেষ্টা করছে।

এ ব্যাপারে সুমনের সাথে মোবাইলে যোগাযোগ করলে সাংবাদিক পরিচয় পেয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়। এলাকার সুশীল সমাজের দাবি অবিলম্বে এই প্রতারক মাদকাসক্ত প্রেমিকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!