বেড়ায় বন্যা দুর্গতদের মাঝে প্রাণের ত্রাণ বিতরণ

বেড়ায় বন্যা দুর্গতদের মাঝে প্রাণের ত্রাণ বিতরণ

বেড়ায় বন্যা দুর্গতদের মাঝে প্রাণের ত্রাণ বিতরণ

বেড়া প্রতিনিধি : বেড়ায় যমুনা তীরবর্তী বন্যাদুর্গত মানুষের মধ্যে প্রাণের উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (০৯ সেপ্টেম্বর) গরিব দুস্থদের মধ্যে এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জানা গেছে, বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউনিয়নের নগরবাড়ি, রঘুনাথপুর, বসন্তপুর, হরিনাথপুর, সিংহাসন, মধুপুর, যদুপুরসহ যমুনা তীরবর্তী ৪ হাজার মানুষের মধ্যে প্রাণের ত্রাণ বিতরণ করা হয়। এসব ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চিড়া, মুড়ি, বিস্কুট এবং মিনারেল ওয়াটার।

প্রাণের এই ত্রাণ বিতরণ কাজে সহায়তা করেন বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউপি চেয়ারম্যান স্থানীয় বণিক সমিতির সাধারণ সম্পাদক এ এম রফিক উল্লাহ। প্রাণের পক্ষে ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন আরিফ হোসেন, মিশাল মৃধা, শিমুল আলম, নজরুল ইসলাম, অদিত হোসাইন, আকাশ হোসাইন, জাকির হোসেন, এআর তাসিন হোসেন, তুর্জ গোসেন, শেফুল আলম প্রমুখ।

ত্রাণ বিতরণকালে ইউপি চেয়ারম্যান এএম রফিক উল্লাহ বলেন, গরিব দুঃখী মানুষের জন্য প্রাণের এই উদ্যোগ প্রশংসনীয়। তিনি বলেন, বন্যাদুর্গতসহ অসহায় মানুষের পাশে এভাবে সব বিত্তবানকে এগিয়ে আসা উচিত। এ সময় বিশিষ্ট সমাজসেবক শামসুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।