বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারী ২০২০, ০৪:৪০ পূর্বাহ্ন

বেড়ায় বেগুন বোঝাই নসিমন উল্টে আহত ১৪

pabna-bera-sorok-picবেড়া প্রতিনিধি : বেগুন বোঝাই একটি স্যালো ইঞ্জিল চালিত নসিমন গাড়ী উল্টে ১৪জন যাত্রী গুরুতর আহত হয়েছে।

বুধবার (২০ এপ্রিল) সকাল সাড়ে নয়টার সময় নগরবাড়ি-বগুড়া মহাসড়কে মহিষকোলা নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

আহতদের বেড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৬ জনের আবস্থা আশংকা জনক হওয়ায় তাদের পাবনা ও বগুড়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাসনারী থেকে প্রায় ১৫ জন কৃষক একটি স্যালো ইঞ্জিল চালিত নসিমন গাড়ী ভাড়া করে তাদের জমির বেগুন নিয়ে বেড়া সিএন্ডবি চতুর বাজারে বিক্রির জন্য যাচ্ছিল।

পথিমধ্যে নসিমন গাড়ীটি সাঁথিয়া উপজেলার মহিষকোলা নামক স্থানে পৌছা মাত্র সামনের চাকা খুলে গাড়ীটি উল্টে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

এতে গাড়ীতে থাকা যাত্রী আব্দুল খান (৫৫), জব্বার (৫০), মিঠু (৩০), আব্দুর রহমান (৪০),জাকির হোসন (২৬) , হামিদ মিয়া (৫০), আবু হানিফ (৩৫), রাজেম (৪৫), ইউনুস শেখ (৭০), ওমর আলী (৫০), হেলাল খান (৫৫), আবু বকর (৪৫), মোতালেব (২৫), জমির উদ্দিন (৪৫) গুরতর আহত হয়। এলকাবাসি তাদের আহতাবস্থায় দ্রুত উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে যায়।

এদের মধ্যে জব্বার, আব্দুর রহমান,জাকির হোসন, হামিদ মিয়া, রাজেম, আবু বকর এর অবস্থা অবনতি হওয়ায় পাবনা ও বগুড়া হাসপাতালে স্থানান্তর করা হয়।

বেড়া হাসপাতালের ডাক্তার ফাতেমাতুজ জান্নাত নিউজ পাবনা ডটকমকে জানান, ৬জন রোগীর অবস্থা আশংকাজন। তাদের উন্নত চিকিৎসার জন্য স্থানান্তর করা হয়েছে। বাকিরা আশংকামুক্ত।


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!