বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৬:০১ অপরাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় শিক্ষক লাঞ্ছনা : সেই হিতৈষী সদস্যের পদত্যাগ, ক্ষমা প্রার্থনা

বেড়ায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের ক্লাস বর্জন

image_pdfimage_print
বেড়ায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের ক্লাস বর্জন

বেড়ায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের ক্লাস বর্জন

বেড়া প্রতিনিধি: বেড়া উপজেলার ভাড়েঙ্গা একাডেমির শিক্ষক লাঞ্ছনার ঘটনায় আন্দোলনের মুখে পদত্যাগ করেছেন বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির হিতৈষী সদস্য আজিবর মোহরী।

মঙ্গলবার (০৯ আগষ্ট) বেলা ১১টার দিকে বিদ্যালয় প্রাঙ্গণে ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা ও অভিভাবকদের উপস্থিতিতে আজিবর মোহরী লাঞ্ছনার শিকার ওই শিক্ষকের হাত ধরে ক্ষমা চান এবং হিতৈষী সদস্যের পদ থেকে অব্যাহতি চেয়ে স্বেচ্ছায় পদত্যাগপত্র জমা দেন।

এলাকাবাসী জানায়, গত শনিবার (০৬ আগষ্ট) সকালে বেড়া উপজেলার ঐতিহ্যবাহী ভারেঙ্গা একাডেমির জেএসসি পরীক্ষার্থীদের অতিরিক্ত ক্লাস (কোচিং ক্লাস) চলার সময় আজিবর মোহরী নেশাগ্রস্ত অবস্থায় শ্রেণিকক্ষে ঢুকে ওই সহকারী শিক্ষককে ছাত্রছাত্রীদের সামনে মারধর এবং অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ ঘটনার প্রতিবাদে বিদ্যালয়ের ছাত্রছাত্রী ও শিক্ষকরা ওই সদস্যকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আন্দোলন করতে থাকে।

দুইদিনের টানা আন্দোলনের মুখে মঙ্গলবার বেলা ১১টার দিকে আজিবর মোহরী বিদ্যালয়ে উপস্থিত হয়ে শিক্ষকের হাত ধরে ক্ষমা প্রার্থনা করে পদত্যাগপত্রটি প্রধান শিক্ষকের কাছে জমা দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান বলেন, হিতৈষী সদস্য তাঁর ভুল বুঝতে পেরে পদত্যাগ করার পাশাপাশি শিক্ষকের কাছে ক্ষমা প্রার্থনা করায় বিষয়টি দৃষ্টান্ত হয়ে থাকবে।

বেড়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি আবু বকর সিদ্দিক বলেন, ‘ওই সদস্যের পদত্যাগ ও ক্ষমা প্রার্থনা করার কারণে আমরা আন্দোলন প্রত্যাহার করলাম।’

সংশ্লিষ্ট পূর্বের সংবাদ :

(১) বেড়ায় লুঙ্গি পরে ক্লাসে যাওয়ায় শিক্ষককে মারধর

(২) বেড়ায় শিক্ষককে মারধর : শিক্ষার্থীদের ক্লাস বর্জন

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
x
error: Content is protected !!