রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৭:০৮ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় সংখ্যালঘু পরিবারের জমি দখলের চেষ্টা, সংবাদ সম্মেলন

image_pdfimage_print

Pabna-press-Conference-Photo-300x230পাবনা জেলা প্রতিনিধি : বেড়া উপজেলার নতুনভারেঙ্গা ইউনিয়ন এর সোনাপদ্মা গ্রামের মনোরঞ্জন দত্ত (৭০) রাকশা বাজারে নিজস্ব জায়গা ভরাট করে মার্কেট করতে গিয়ে প্রভাবশালী কিছু স্বার্থান্বেষী মহলের রোষানলে পড়েছেন।

প্রভাবশালীরা তাকে স্বপরিবারে দেশছাড়া করার জন্য হুমকি দিচ্ছে বলে রোববার (১৫ মে) সকালে নিজ বাড়িতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মনোরঞ্জন দত্ত জানান, নতুনভারেঙ্গা ইউনিয়ন সদরে রাকশা বাজারের গুরুত্বপূর্ণ মোড়ে তার ৪৫ শতাংশ নিস্কণ্টক নিচু জায়গা রয়েছে। সম্প্রতি নিচু জায়গাটি ভরাট করা হয়েছে। কিন্তু এতে বাধা দিচ্ছেন স্থানীয় সাবেক ইউপি সদস্য নিফাজ উদ্দিন, আমিরুল ইসলাম ও তার দলবল। তারা এখান থেকে কিছু জমি চেয়ে না পেয়ে এ কাজটি করছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন মনোরঞ্জন দত্ত।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ওই সাবেক ইউপি সদস্য ও তার বাহিনী তাকে নানাভাবে হয়রানি শুরু করেছেন। মনোরঞ্জন দত্ত আক্ষেপ করে বলেন, আমার জায়গা আমি ভরাট করেছি এতে আমার কী অপরাধ?

তিনি বলেন, দু:খজনক ব্যাপার হল ওই সাবেক ইউপি সদস্য মাটি ভরাট বন্ধের জন্য আদালতে উদ্দেশ্যমূলকভাবে একটি মামলাও দায়ের করেছিলেন। তিনি আরও জানান, জীবন ও সম্পত্তি রক্ষায় আমি মামলা লড়ে জয়লাভ করেছি। তবে মামলায় না লড়তে হুমকি দেয়া হয়েছিল। এখন স্থানীয় জনসাধারণকে তার বিরুদ্ধে উস্কে দেয়ার অপচেষ্টা এবং পেশীশক্তি প্রয়োগের চেষ্টা চলছে।

মনোরঞ্জন দত্ত সংবাদ সম্মেলনে আরো বলেন, সাবেক মেম্বারের সন্ত্রাসী বাহিনীর ভয়ে তিনি ও তার পরিবার ব্যাপক নিরাত্তাহীনতায় ভুগছেন। ‘আমি এদেশে থাকতে চাই। কারও হুমকিতে জমি অপরকে লিখে দিয়ে দেশ ছাড়তে চাই না। আমি মাননীয় প্রধানমন্ত্রীর সাহায্য চাই এবং বলতে চাই এদেশকে ভালবাসি, আমাকে কেন বৃদ্ধ বয়সে কয়েকজন সন্ত্রাসীর হুমকিতে দেশ ছেড়ে চলে যেতে হবে? আমি নিরাপদে এ দেশে থাকতে চাই।’

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন দত্তর স্ত্রী সন্ধ্যারাণী দত্ত, ছেলে চন্দন দত্ত, রঞ্জন দত্ত প্রমুখ।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!