বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৪:২৬ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়ায় হিটস্ট্রোকে ১ জনের মৃত্যু

নিহত রইচ মোল্লা

image_pdfimage_print

বেড়া প্রতিনিধি : প্রচন্ড গরমে হিটস্ট্রোকে বেড়া মৎস্য সমবায় সমিতির সভাপতি মোঃ রইচ মোল্লা (৬৫) মারা গেছেন।

জানা গেছে, সোমবার (২৫ এপ্রিল) দুপুরে প্রচন্ড গরমে বেড়া পৌর এলাকার বৃশালিখা মহল্লার মোঃ রইচ মোল্লা অসুস্থ্য হয়ে পরলে তাকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সেখানে তার অবস্থার অবনতি হলে দ্রুত বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২৬এপ্রিল) বিকাল ৪টায় তিনি মারা যান।

অপরদিকে প্রচন্ড গরমে বেড়া আলহেরা একাডেমী স্কুল এন্ড কলেজের প্রায় ৩০ জন ছাত্রছাত্রী অসুস্থ্য হয়ে পরে।

স্কুল সুত্র জানায়, মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুর ১২টার দিকে বিদ্যুৎ চলে গেলে ছাত্র ছাত্রীরা প্রচন্ড গরমে ছটফট করতে থাকে।

এসময় বন্যা (১৪) নামের একছাত্রী অসুস্থ্য হয়ে পরলে তাকে দ্রুত বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর পরই মরিয়ম (১৬) প্রভাষা (১৩), মেহেরনিগার (১৫), কানিজ জাহান (১২) সহ প্রায় ৩০ জন ছাত্র ছাত্রী অসুস্থ্য হয়ে পরলে তাদেরকে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়।

এ ব্যাপারে বেড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার তাপস কুমার পাল বলেন, প্রচন্ড গরম ও তাপদহে ছাত্র ছাত্রীরা অসুস্থ্য হয়ে পড়েছিলো। এ ছাড়াও সহপাঠীর অসুস্থ্যতায় অন্যান্যরা আতংকিত হয়ে অসুস্থ্য হয়ে পরে। তাদের চিকিৎসা দেয়া হয়েছে। এখন তারা সুস্থ্য আছে।

বেড়া আলহেরা একাডেমী স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ মোকছেদ আলম চৌধুরী বলেছেন, প্রচন্ড গরম ও তাপদহে ছাত্র ছাত্রীরা অসুস্থ্য হওয়ায় বুধবার (২৭এপ্রিল) থেকে স্কুল দুপুর ১২টার মধ্যে ছুটি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!