রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়া পৌরসভা নির্বাচনে আ. লীগের প্রার্থী জয়ী

বেড়া পৌর মেয়র আ: বাতেন

image_pdfimage_print
বেড়া পৌর মেয়র আ: বাতেন

বেড়া পৌর মেয়র আ: বাতেন

বেড়া প্রতিনিধি: বেড়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী আলহাজ আবদুল বাতেন। তিনি পেয়েছেন ১৬ হাজার ৮০৩ ভোট।

আবদুল বাতেনের নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী ডা. এস এম আব্দুল আউয়াল পান আট হাজার ৪২৩ ভোট।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মোজাম্মেল হক জানান, কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে বর্ডার গার্ড বাংলাদেশ  (বিজিবি), পুলিশ, র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটদের উপস্থিতিতে সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়। বেলা ১১টা ও দুপুর ১টার দিকে পৌরসভার সানিলা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে জাল ভোট, নৌকার প্রতীকে প্রকাশ্যে সিল মারতে ভোটারদের বাধ্য করাসহ বিভিন্ন অভিযোগে ছয়জনকে আটক করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শওকত আলী।

আটক ব্যক্তিরা হলেন আরিফুল ইসলাম, ঠান্টু খান, আজিজুল হক, শরীফুল ইসলাম, তামিম হোসেন ও শরীফ হোসেন। তাঁদের বেড়া থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার সিদ্দিকুর রহমান জানান, সুষ্ঠু, অবাধ ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়। কোনো ধরনের অনিয়ম বরদাশত করা হয়নি।

সীমানাসংক্রান্ত মামলার জটিলতা অবসানের পর দীর্ঘ দেড় যুগ পর পাবনার বেড়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয় আজ রোববার। সকাল ৮টা থেকে পৌরসভার ১৭টি কেন্দ্রের ১৩৬টি কক্ষে শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ হয়। ভোটকেন্দ্রে নারী ভোটারের উপস্থিতি বেশি লক্ষ করা যায়।

এ নির্বাচনে মেয়র পদে তিনজন, কাউন্সিলর পদে ৬২ ও সংরক্ষিত আসনে ১২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

পুনশ্চ: ইতিপূর্বেও বেড়া পৌরসভার মেয়র ছিলেন আ: বাতেন। আওয়ামী লীগের এই নেতা সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সামশুল হক টুকুর আপন ছোট ভাই। এবার দিয়ে ২য় বারের মতো পৌর মেয়র নির্বাচিত হলেন আ: বাতেন। সীমানা জটিলতার কারণে প্রায় দেড় যুগ পরে এই পৌরসভায় নির্বাচন অনুষ্ঠিত হলো।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!