রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৬:৫২ পূর্বাহ্ন

আতঙ্কিত হবেন না
করোনা সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

বেড়া পৌর নির্বাচন, বিএনপি প্রার্থীর অভিযোগ

বেড়া পৌর নির্বাচন, আ. লীগের বিরুদ্ধে বিএনপির প্রার্থীর অভিযোগ

image_pdfimage_print
বেড়া পৌর নির্বাচন, আ. লীগের বিরুদ্ধে বিএনপির প্রার্থীর অভিযোগ

বেড়া পৌর নির্বাচন, আ. লীগের বিরুদ্ধে

বেড়া প্রতিনিধি: বেড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগদলীয় প্রার্থী ও বর্তমান মেয়র আবদুল বাতেনের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন বিএনপির প্রার্থী আবদুল মান্নান মোল্লা।

আজ বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুর ১২টায় পাবনা প্রেসক্লাব মিলনায়তনে আয়োজিত সংবাদ সম্মেলনে বেড়া পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক ও বিএনপি প্রার্থী আবদুল মান্নান মোল্লা এ অভিযোগ করেন। আগামী ৭ আগস্ট অনুষ্ঠিত হবে বেড়া পৌরসভা নির্বাচন।

লিখিত বক্তব্যে আবদুল মান্নান মোল্লা বলেন, ‘আওয়ামী লীগের প্রার্থী বর্তমান মেয়র আবদুল বাতেন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে প্রতীক বরাদ্দের আগেই নৌকা প্রতীক ব্যবহার করে পৌরসভার বিভিন্ন স্থানে বিলবোর্ড স্থাপন করে নির্বাচনী প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।’

মান্নান মোল্লা জানান, মনোনয়নপত্র দাখিলের পর থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতারা বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষকদের এবং বেড়া পৌরসভার কর্মচারীদের চাকরির ভয় দেখিয়ে আবদুল বাতেনের পক্ষে নির্বাচনী প্রচারণায় নামিয়েছেন। এ ছাড়া পৌরসভার যানবাহন তাঁর নির্বাচনী কাজে ব্যবহার করছেন। এ বিষয়ে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ করেও ফল পাওয়া যাচ্ছে না বলে দাবি করেন বিএনপির প্রার্থী আবদুল মান্নান মোল্লা।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সভাপতি মেজর (অব.) কে এস মাহমুদ, সহসভাপতি আব্দুল্লাহ আল মাহমুদ মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক মোসাব্বির হোসেন সঞ্জু, দপ্তর সম্পাদক জহুরুল ইসলাম, বেড়া পৌর বিএনপির সহসভাপতি আবদুস সামাদ লাল, সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

0
1
fb-share-icon1

Best WordPress themes


© All rights reserved 2020 ® newspabna.com

 
Design & Developed BY ThemesBazar.Com
error: Content is protected !!